ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

আমরা কাউকে ভোট দিতে ডাকবো না: কমিশনার রফিকুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
আমরা কাউকে ভোট দিতে ডাকবো না: কমিশনার রফিকুল সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নির্বাচন কমিশনার (ইসি) রফিকুল ইসলাম। ছবি: জি এম মুজিবুর

ঢাকা: করোনা ভাইরাসের কারণে নিরাপত্তা নিশ্চিত করে ভোটাররা ভোট দিতে আসবেন বলে আশা প্রকাশ করেছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম।

শনিবার (২১ মার্চ) সকালে রাজধানীর পান্থপথের লেক সার্কাস উচ্চ বালিকা বিদ্যালয়ে ভোট দিতে এসে উপস্থিত সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

নির্বাচন কমিশনার রফিকুল বলেন, আমরা কাউকে ভোট দিতে ডাকবো না।

কোনো ভোটার অনিরাপদ মনে করলে তিনি না আসতে পারেন। তবে ভোটারদের নিরাপত্তার জন্য প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা রয়েছে। ভোটাররা চাইলে নিরাপদে ভোট দিতে পারবেন।

এদিকে ঢাকা-১০ আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ চলছে। এ আসনের সংসদ সদস্য (এমপি) ছিলেন শেখ ফজলে নূর তাপস। গত ১ ফেব্রুয়ারি  ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি)  মেয়র পদে তিনি নির্বাচিত হয়েছেন। এর আগে গত ২৯ ডিসেম্বর তিনি এ আসন থেকে পদত্যাগ করেন। এরপর আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
এসএমএকে/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।