ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ফেনী পৌরনির্বাচনে থাকছে ৪ স্তরের নিরাপত্তা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
ফেনী পৌরনির্বাচনে থাকছে ৪ স্তরের নিরাপত্তা 

ফেনী: আসন ৩০ জানুয়ারির ফেনী পৌরসভা নির্বাচনে চার স্তরের নিরাপত্তায় আচ্ছাদিত থাকবে ভোট কেন্দ্রগুলো।  

জেলা নির্বাচন কর্মকর্তা নাসির উদ্দিন পাটওয়ারী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

 

তিনি জানান, নিরাপত্তায় কেন্দ্রে থাকবে তিন প্লাটুন বিজিবি, র্যাবের ৪টি টহল দল, 
প্রতিকেন্দ্র ৯ জন করে মোট ৪০৫ জন আনসার সদস্য ও প্রত্যেক কেন্দ্রে একটি করে পুলিশের মোবাইল টিমসহ পর্যাপ্ত পরিমাণ পুলিশ মোতায়েন থাকবে।  

প্রতি ওয়ার্ডে একজন করে ১৮টি ওয়ার্ডে ১৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাঠে কাজ করবেন। এছাড়াও থাকবে ১ জন ১ জন জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী অলাল উদ্দিন আলাল ভোটকেন্দ্রে নিরাপত্তায় শঙ্কা প্রকাশ করে বলেন, ইতোমধ্যেই ভোট কেন্দ্রগুলো আশপাশে বহিরাগতদের আনাগোনা বেড়ে গেছে। এসব বহিরাগতরা ভোট কেন্দ্র বিশৃঙ্খলা করার জন্য প্রস্তুতি নিচ্ছে।  

অপরদিকে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, নিশ্চিত পরাজয় জেনে বিএনপি ভোটের আগেই নির্বাচনী মাঠ থেকে সরে যাওয়ার অজুহাত খুঁজছে। জনগণের ভোটে প্রত্যাখ্যাত হওয়ার ভয়ে তারা নানা ষড়যন্ত্রে নেমেছে।  

জেলা নির্বাচন কর্মকর্তা নাসির উদ্দিন পাটওয়ারী বলেন, নিরাপত্তার ব্যাপারে তারা কঠোর থাকবেন-ভোট কেন্দ্রগুলোতে থাকবে নিশ্চিদ্র নিরাপত্তা। একটি সুষ্ঠ-সুন্দর নির্বাচনের জন্য সর্বোচ্ছ চেষ্টা-প্রচেষ্টা থাকবে।  

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আতোয়ার রহমান বলেন, প্রতিটি কেন্দ্রে নিরাপত্তার জন্য পর্যাপ্ত পরিমান পুলিশ মোতায়েন থাকবে।  

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad