ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সৈয়দপুরে জাপার মেয়র প্রার্থীর ভোট বর্জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
সৈয়দপুরে জাপার মেয়র প্রার্থীর ভোট বর্জন

নীলফামারী:  ভোটে অনিয়ম, কর্মীদের পিটিয়ে তাড়িয়ে দেওয়া ও প্রশাসনের পক্ষপাতিত্বের অভিযোগ তুলে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির (এরশাদ) মেয়র প্রার্থী সিদ্দিকুল আলম।  

সৈয়দপুর পৌরসভা নির্বাচনের লাঙ্গল প্রতীকের এ প্রার্থী রোববার (২৮ ফেব্রুয়ারি) বেলা সোয়া ১১টা দিকে নিজ নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে আবেগতাড়িত কণ্ঠে সিদ্দিকুল আলম বলেন,  আমরা বিরোধী দলে আছি। সরকারের ভালো কাজে সহযোগিতা দিচ্ছি। অথচ সৈয়দপুর পৌরসভা নির্বাচনে আমাদের কর্মীদের নির্যাতন করা হচ্ছে। এ থেকে নারী কর্মীরাও বাদ যায়নি। ৪১টি ভোট কেন্দ্র থেকে আমাদের পোলিং এজেন্ট ও কর্মীদের বের করে দেওয়া হয়েছে। পুলিশ ও প্রশাসন সরকার দলীয় কর্মীদের সহযোগিতা দিয়েছে। তারা পক্ষপাতিত্ব করেছে। যদি একতরফা নির্বাচনই হবে, তাহলে কেন এ নির্বাচনী নাটক।  

একই সঙ্গে তিনি পুনরায় সৈয়দপুর পৌর নির্বাচনের দাবি করেন।  

সংবাদ সম্মেলনে প্রার্থীর স্ত্রী মিসেস ইয়াছমিন আলম, জাপার কেন্দ্রীয় কমিটির সহ-ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দীপুসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী বলেন, আমি অভিযোগ পেয়ে বিভিন্ন কেন্দ্রে গিয়েছি। কিন্ত কোনো বিশৃঙ্খলা দেখিনি।  

এদিকে সৈয়দপুর পৌরসভা নির্বাচনে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। যা চলবে বিকেল ৪টা পর্যন্ত। এতে মেয়র পদে পাঁচজন প্রার্থীর মধ্যে একজন ভোট বর্জনের ঘোষণা দিলেন।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।