ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

মুলাদীর গাছুয়ায় জাতীয় পার্টি প্রার্থীর ভোট বর্জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জুন ২১, ২০২১
মুলাদীর গাছুয়ায় জাতীয় পার্টি প্রার্থীর ভোট বর্জন জাতীয় পার্টির প্রার্থী আব্দুল মালেক সিকদার

বরিশাল: মুলাদী উপজেলার চার নম্বর গাছুয়া ইউনিয়নের জাতীয় পার্টি মনোনীত লাঙল প্রতীকের প্রার্থী আব্দুল মালেক সিকদার ভোট বর্জন করেছেন।  

সোমবার (২১ জুন) দুপুর ২টার দিকে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ভোট বর্জনের বিষয়টি নিশ্চিত করেন তিনি।

তিনি অভিযোগ করেন, রোববার (২০ জুন) রাত দেড়টা থেকে এলাকার চারপাশে বোম্বিং করে আমাকে অবরুদ্ধ করে রাখা হয়। আমার এজেন্ট বসার চিঠি প্রিজাইডিং অফিসার গ্রহণ করেননি। ভোটকেন্দ্র থেকে এজেন্ট বের করে দেওয়া হয়েছে। উপজেলা চেয়ারম্যানের নেতৃত্বে আমাকে ঘর থেকে বের হতে দেওয়া হয়নি। নৌকার প্রার্থী জসীম উদ্দিন তার লোকজন দিয়ে সিল মেরেছেন।  

তিনি বলেন, নতুন করে ভোটগ্রহণ করা হোক। এটা নির্বাচন হতে পারে না, এটা মানুষের সঙ্গে প্রতারণা। পুলিশের কাছে বার বার অভিযোগ করা হয়েছে তারা কোনো ব্যবস্থা নেয়নি। রোববার রাতে পুলিশের কাছে অভিযোগ দেওয়া হলেও সোমবার সকাল সাড়ে ৮টার সময় পুলিশ আমার বাসায় আসে।  

আমি নিজেও নিরাপত্তাহীনতায় রয়েছি। ভোটারদের নিরাপত্তার স্বার্থে আমি নিজেও ভোট দিতে যাইনি। কেননা আমি গেলেই হামলা করবে নৌকার সমর্থকরা।  

মুলাদী উপজেলা নির্বাচন কর্মকর্তা এবং রিটার্নিং অফিসার শওকত আলী বলেন, জাতীয় পার্টির ওই প্রার্থীর কাছ থেকে আমরা কোনো অভিযোগই পাইনি।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুন ২১, ২০২১
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।