ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন ও ইসি

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ভানু লাল

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ভানু লাল

মৌলভীবাজার: চায়ের রাজধানী শ্রীমঙ্গলে উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ভানু লাল রায়।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা থেকে সিদ্ধান্তটি জানানো হয়।



ভানু লাল রায়ের মনোনয়ন পাওয়ার বিষয়টি নিয়ে শহরের নানা মহলে চলছে আলোচনা এবং জল্পনা-কল্পনা।

ভানু লাল রায় বর্তমানে শ্রীমঙ্গলের সদর ইউনিয়নের চেয়ারম্যান ও শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন।

ভানু লাল রায় বাংলানিউজকে বলেন, ‘আমাকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়ার জন্য জননেত্রী শেখ হাসিনাসহ সংশ্লিষ্ট সবার প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। এ উপ নির্বাচনে জয়লাভের জন্য আমি শতভাগ আশাবাদী। যদি আমি এ উপ নির্বাচনে জয়যুক্ত হই তবে, শ্রীমঙ্গলের মতো একটি গুরুত্বপূর্ণ জনপদে সব শ্রেণির মানুষের জন্য জনকল্যাণমুখর নানান কার্যক্রমে নিজেকে সর্বদাই সচেষ্ট রাখবো। ’   

ভানু লাল রায় তার রাজনৈতিক ক্যারিয়ারে প্রথমে শ্রীমঙ্গল সদর ইউনিয়নের সদস্য ও পরবর্তীতে পরপর দুইবার একই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন।

উল্লেখ্য, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেবের মৃত্যুতে এই পদটি শূন্য হয়। আগামী ৭ অক্টোবর এই পদে ভোটগ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa