ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন ও ইসি

প্রাণ গোপালের নির্বাচিত হওয়ার গেজেট প্রকাশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
প্রাণ গোপালের নির্বাচিত হওয়ার গেজেট প্রকাশ

ঢাকা: কুমিল্লা-৭ আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত আওয়ামী লীগের প্রার্থী প্রাণ গোপাল দত্তের গেজেট প্রকাশ করেছে নির্বাচন কমিশন (ইসি)। এখন শপথ নিলেই তিনি বসতে পারবেন জাতীয় সংসদে।

 

ইসি সচিব মো. হুমায়ুন কবীরের স্বাক্ষরে রোববার (২৬ সেপ্টেম্বর) প্রকাশিত গেজেটে বলা হয়েছে, গণপ্রতিনিধিত্ব আদেশ-১৯৭২-এর অনুচ্ছেদ ৩৯-এর দফা ৪ অনুসারে বাংলাদেশ নির্বাচন কমিশন জাতীয় সংসদের ২৫৫ কুমিল্লা-৭ আসনে নির্বাচনে জাতীয় সংসদ সদস্য হিসেবে প্রার্থীর নাম, বাবার নাম, মার নাম ও ঠিকানা প্রকাশ করেছে।  

প্রাণ গোপাল দত্তের বাবার নাম কালা চাঁন দত্ত, মার নাম কিরন প্রভা দত্ত, গ্রাম মহিচাইল, পোস্ট অফিস মহিচাইল-৩৫১০, উপজেলা চান্দিনা ও জেলা কুমিল্লা।  

আগামী ৭ অক্টোবর এ আসনের নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু প্রার্থিতা প্রত্যাহারের সময় অন্য প্রতিদ্বন্দ্বিরা মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় রিটার্নিং কর্মকর্তা প্রাণ গোপাল দত্তকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।  

গেজেটের কপি ইতোমধ্যে সংসদ সচিবালয়ে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
ইইউডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa