ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

নির্বাচন ও ইসি

ইউপি নির্বাচন

পাথরঘাটায় চার প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২১
পাথরঘাটায় চার প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

পাথরঘাটা (বরগুনা): আগামী ২৮ নভেম্বর বরগুনা পাথরঘাটা উপজেলায় চার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে যাচাই-বাছাই শেষে চারজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।  

তৃতীয় ধাপে এ নির্বাচনে সব প্রার্থীদের মনোনয়নপত্র বাছাইয়ের দিনে বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত যাচাই শেষে চার জনের প্রার্থীতা বাতিল করেন পাথরঘাটা উপজেলা নির্বাচন কর্মকতা (ইউএনও)।

 

বাতিলরা হলেন- চরদুয়ানি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী সোহাগ বাদশাহ (হাতপাখা), সংরক্ষিত আসনে বাতিল হয়েছেন নাচনাপাড়া ইউনিয়নের সাবিনা আক্তার।  

এছাড়াও ইউপি সাধারণ সদস্য থেকে বাতিল হন দু’জন। এরা হলেন- পাথরঘাটা সদর ইউনিয়নের ইউনুস মিয়া (বাদুরতলা ৮ নম্বর ওয়ার্ড) ও চরদুয়ানি ইউনিয়নের মো. ফারুক হোসেন ৮ নম্বর ওয়ার্ড থেকে।  

যাচাই-বাছাই শেষে চারটি ইউপিতে চূড়ান্ত মনোনয়ন চেয়ারম্যান পদে ১৮ জন ও সংরক্ষিত আসন থেকে ৪৪ জন, সাধারণ সদস্য পদে ১৩৯ জন চূড়ান্ত প্রার্থী করা হয়।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।