ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

নির্বাচন ও ইসি

শীত উপেক্ষা করে বরগুনায় ভোটারদের দীর্ঘ লাইন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
শীত উপেক্ষা করে বরগুনায় ভোটারদের দীর্ঘ লাইন

বরগুনা: বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নে দ্বিতীয় ধাপে বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ চলছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তীব্র শীত উপেক্ষা করে ভোটার উপস্থিতির সংখ্যা আরও বাড়তে থাকে। কোনো অনিয়ম বা নির্বাচনী সংঘর্ষের খবর পাওয়া যায়নি।

বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়ন ১৯৬৯ সালে গঠন করা হয়। ২৭.০৪ বর্গ মাইল আয়তনের এ ইউনিয়নে মোট জনসংখ্যা ৩২, ৯৫৪ জন। সবশেষ হালনাগাদ তথ্যে মোট ভোটার সংখ্যা ২২, ৮৭১জন। আয়তনে বরগুনা সদরের ১০টি ইউনিয়নের চেয়ে বড় এবং স্বভাবতই এখানের ভোটার সংখ্যাও বেশি।  

এই ইউনিয়নে নৌকার প্রার্থী অ্যাডভোকেট নাজমুল ইসলাম নাসিরের বিপরীতে সাবেক চেয়ারম্যান আবদুল বারী বাদল (আনারস) ও গোলাম সরওয়ার শাহীন (ঘোড়া)। নৌকার প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তরুণ নেতা নাজমুল ইসলাম নাসির প্রথমবারের মতো তিনি ভোটে দাঁড়িয়েছেন।

বরগুনা পুলিশ সুপার মো. জাহাঙ্গির মল্লিক বাংলানিউজকে বলেন, ভোটাররা যাতে সুষ্ঠুভাবে ভোট দিতে পারে এ জন্যে আমরা সর্তক আছি।  

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা নাজমুল ইসলাম বাংলানিউজকে বলেন, এখন পর্যন্ত কোথাও কোনো সমস্যা হয়নি। ২য় ধাপে জেলার একমাত্র এই একটি ইউয়িনে আজ ১১ নভেম্বর ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে নির্বাচন কমিশন থেকে। যার ফলে সবার নজর এই একটি ইউনিয়নের নির্বাচনের দিকে।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, নভেম্বর ১১ , ২০২১ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।