ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

নির্বাচন ও ইসি

ধামরাইয়ে চেয়ারম্যান পদে আ.লীগের ৮, স্বতন্ত্র ৭ প্রার্থী জয়ী

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
ধামরাইয়ে চেয়ারম্যান পদে আ.লীগের ৮, স্বতন্ত্র ৭ প্রার্থী জয়ী

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে ১৫টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আটটিতে আওয়ামী লীগ ও সাতটিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে জয়লাভ করেছেন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে রাত ১১টার দিকে এ ফলাফল ঘোষণা করেন ঢাকা জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মুনীর হোসাইন খান।

 

বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে আওয়ামী লীগের নৌকা প্রতীকের বিজয়ী প্রার্থীরা হলেন- সানোড়ায় মো. খালেদ মাসুদ খান লাল্টু, বাইশাকান্দায় মো. মিজানুর রহমান মিজান, গাংগুটিয়ায় মো. আব্দুল কাদের মোল্লা, রোয়াইল মো. কাজিম উদ্দিন খান, কুশুরায় মো. নুরুজ্জামান, বালিয়ায় মো. মুজিবুর রহমান, সুয়াপুরে মো. কফিল উদ্দিন ও আমতায় আরিফ হোসেন।

স্বতন্ত্র প্রার্থীরা হলেন-সোমভাগে মোহাম্মদ আওলাদ হোসেন, নান্নারে আলতাফ হোসেন মোল্লা, যাদবপুরে মিজানুর রহমান মিজু, ভাড়ারিয়ায় মোসলেম উদ্দিন মাসুম ও কুল্লা ইউনিয়নে জয়ী হয়েছেন মো. লুৎফর রহমান, ধামরাই সদর ইউনিয়নে বেসরকারিভাবে জয়লাভ করেছেন মো. মশিউর রহমান ও চৌহাটে পারভীন হাসান প্রীতি।

ঢাকা জেলার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মুনির হোসাইন খান বলেন, বেসরকারিভাবে নৌকার আটজন এবং স্বতন্ত্র সাতজন প্রার্থী নির্বাচিত হয়েছেন। পূর্ণ ফলাফল শুক্রবার (১২ নভেম্বর) ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।