ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

নির্বাচন ও ইসি

গোয়ালন্দের ২টিতেই নৌকা জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
গোয়ালন্দের ২টিতেই নৌকা জয়ী

রাজবাড়ী: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ও ছোট ভাকলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে  বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত দুই চেয়ারম্যান প্রার্থী।

উজানচর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত নৌকার প্রার্থী গোলজার হোসেন এবং ছোট ভাকলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আমজাদ হোসেন বিপুল ভোটের ব্যবধানে জয় লাভ করেছেন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দিনভর ভোটগ্রহণ শেষে রাতে উপজেলা পরিষদ থেকে উপজেলা নির্বাচন অফিসার নিজামউদ্দিন আহমেদ বেসরকারিভাবে তাদের জয়ী ঘোষণা করেন।

গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নির্বাচনে উজানচর ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী গোলজার হোসেন মৃধা পেয়েছেন ৯ হাজার ৯৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী স্বতন্ত্র ও বর্তমান চেয়ারম্যান আবুল হোসেন ফকির আনারস প্রতীক নিয়ে  পেয়েছেন ৩ হাজার ৫৩১ ভোট এবং আরেক স্বতন্ত্র প্রার্থী দিলদার আলী ঘোড়া প্রতীকে নিয়ে পেয়েছেন ৩ হাজার ৩৬৮ ভোট। ৬ হাজার ৪১২ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন গোলজার হোসেন মৃধা।

অপরদিকে ছোট-ভাকলা ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আমজাদ হোসেন পেয়েছেন ৬ হাজার ৪৯৪ ভোট। তার নিকটতম প্রার্থী স্বতন্ত্র ও সাবেক  চেয়ারম্যান মোহাম্মদ আলী আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৪৫৩ ভোট । ২ হাজার ৪১ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন আমজাদ হোসেন।

গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিসার ও নির্বাচনের রিটার্নিং অফিসার নিজামউদ্দিন আহমেদ বেসরকারিভাবে গোলজার হোসেন মৃধা ও আমজাদ হোসেনকে বিজয়ী ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।