ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

ফরিদপুরে ইউপি নির্বাচনে বাবা-ছেলে চেয়ারম্যান প্রার্থী!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
ফরিদপুরে ইউপি নির্বাচনে বাবা-ছেলে চেয়ারম্যান প্রার্থী!

ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাবা-ছেলে ও আপন দুই ভাই মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ ঘটনায় উপজেলা জুড়ে চাঞ্চল্য ও হাস্যরসের সৃষ্টি হয়েছে।

 

জানা যায়, উপজেলার বানা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাদী হুমায়ুন কবীর বাবু (বিদ্রোহী-স্বতন্ত্র) ও তার ছেলে হাদী ইমতিয়াজ কবীর শামীম (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন। তারা উপজেলার রুদ্র বানা গ্রামের বাসিন্দা।

এদিকে একই ইউনিয়নে আপন দুই সহোদর চেয়ারম্যান পদে (বিদ্রোহী-স্বতন্ত্র) প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন- উপজেলার কঠুরাকান্দী গ্রামের বাসিন্দা ও কৃষক লীগ নেতা মো. হারুন-অর-রশিদ শরীফ ও তার আপন ছোট ভাই মো. নজরুল ইসলাম শরীফ।

এ ব্যাপারে বানা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাদী হুমায়ুন কবীর বাবু (বিদ্রোহী-স্বতন্ত্র) বাংলানিউজকে বলেন, আমি ও আমার ছেলে দুইজনই মনোনয়ন পত্র দাখিল করেছি। যাচাই-বাছাই শেষ হওয়ার পর সিদ্ধান্ত নেওয়া হবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শামীম আহমাদ বাংলানিউজকে জানান, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের তিনজন প্রার্থীসহ মোট ২১ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। ২৯ নভেম্বর প্রার্থীদের জমাকৃত মনোনয়নপত্র বাছাই করা হবে। প্রার্থীতা প্রত্যাহার করা যাবে ৬ ডিসেম্বর পর্যন্ত। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৭ ডিসেম্বর এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৬ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa