ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

এএসআইয়ের গালে চড়, ৩ ঘণ্টা পর ছাড়া পেলেন প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এএসআইয়ের গালে চড়, ৩ ঘণ্টা পর ছাড়া পেলেন প্রার্থী

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে ভোট কেন্দ্রে দায়িত্বরত পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) তোফাজ্জল হোসেনের গালে থাপ্পড় মারার অভিযোগে আটক হওয়ার তিন ঘণ্টা পর হোসেনপুর ইউপি নির্বাচনের চেয়ারমান প্রার্থী আশরাফ মণ্ডলকে ছেড়ে দিয়েছেন বিচারক।

রোববার (২৮ নভেম্বর) বিকেল পৌনে ৩টার দিকে গাইবান্ধা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট উপেন্দ্র চন্দ্র দাস তাকে ছেড়ে দেন।

 

এর আগে রোববার দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার হোসেনপুর ইউনিয়নের শিশুদহ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে আটক হন তিনি।

আরও পড়ুন: ভোট কেন্দ্রে এএসআইয়ের গালে থাপ্পড়, চেয়ারম্যান প্রার্থী আটক

আশরাফ ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১টার দিকে ওই কেন্দ্র পরিদর্শনে আসেন চেয়ারম্যান প্রার্থী আশরাফ। কেন্দ্রের পরিবেশ সন্তোষজনক মনে না হওয়ায় এ নিয়ে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা তোফাজ্জল হোসেনের সঙ্গে প্রার্থী আশরাফের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তা হাতাহাতিতে পরিণত হয় এবং ওই প্রার্থী এএসআইয়ের গালে থাপ্পড় মারেন। এজন্য পুলিশ আশরাফকে আটক করে।

কেন্দ্রে দায়িত্বরত পুলিশের উপপরিদর্শক (এসআই) রাকিব জানান, দায়িত্বরত পুলিশ কর্মকর্তার সঙ্গে অসদাচরণ ও গালে থাপ্পড় মারার অভিযোগে তাকে আটক করা হয়েছে।

কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার শফিউল ইসলাম শফি বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেল পৌনে ৩টার দিকে ভ্রাম্যমাণ আদালতের বিচাকর ভোট কেন্দ্রে এসে উভয়ের বক্তব্য শোনেন। এরপর আটক চেয়ারম্যান প্রার্থীকে সতর্ক করার পাশাপাশি ভবিষ্যতে এমন আচরণ না করার নির্দেশ দিয়ে ছেড়ে দেওয়ার আদেশ দেন ম্যাজিস্ট্রেট।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa