ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

জাল ভোট দিতে গিয়ে নবাবগঞ্জে আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
জাল ভোট দিতে গিয়ে নবাবগঞ্জে আটক ৩

দিনাজপুর: তৃতীয় ধাপের দিনাজপুর জেলার বিরামপুর, ফুলবাড়ী এবং নবাবগঞ্জ উপজেলার ২৩টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোটগ্রহণ শেষ হয়েছে। এদিন নবাবগঞ্জে জাল ভোট দিতে গিয়ে আটক হয়েছে তিনজন।

নবাবগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে জাল ভোট দেওয়ার সময় কামরুজ্জামান (১৭) নামে এক কিশোরকে আটক করেছেন দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট।  

রোববার (২৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ৮ নম্বর মাহমুদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের হরিনাথপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। আটক কামরুজ্জামান একই গ্রামের বাসিন্দা।

এরপর দুপুরে নবাবগঞ্জ উপজেলার আজমপুর উচ্চ বিদ্যালয় ও নলেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে তাদের আটক করা হয় আজমপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে সুমন ইসলাম (২০) ও চেয়ারম্যানপাড়ার আবু বকর সিদ্দিকের ছেলে শহিদুল ইসলামকে (২২)।

হরিনাথপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফতেজার আহমেদ জানান, কামরুজ্জামান কেন্দ্রের ভোট কক্ষের বাইরে ভোটারদের লাইনে দাঁড়িয়ে ছিল। দেখে সন্দেহ হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করলে সে জাল ভোট দিতে এসেছে বলে জানায়। এরপর তাকে পুলিশে সোপর্দ করা হয়।

আজমপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রের রিটার্নিং অফিসার নজরুল ইসলাম জানান, সুমন ইসলাম উপজেলার আজমপুর উচ্চ বিদ্যালয়ে অন্যের হয়ে ভোট দিতে ভোট কক্ষে ঢোকে। এসময় সেখানকার পুলিং এজেন্টদের সন্দেহ হলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

অপরদিকে নলেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দিতে গিয়ে আনসার ও পুলিশ সদস্যদের হাতে আটক হয় শহিদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa