ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

ছবিতে মানিকগঞ্জের ইউপি নির্বাচন

সাজিদুর রহমান রাসেল, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
ছবিতে মানিকগঞ্জের ইউপি নির্বাচন

মানিকগঞ্জ: তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মানিকগঞ্জে ছোটখাটো সহিংসতা ছাড়া শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে ভোট গ্রহণ।

১।

সদর উপজেলার দিঘীর মূলজান উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ছোট ভাই ও ভাতিজার হাত ধরে ভোট দিতে আসছে ৮০ বছরের বৃদ্ধা মাজেদা বেগম।

২। গুলটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নাতির কোলে উঠে ভোট কেন্দ্রে ভোট দিতে এসেছে ৯০ বছরের বৃদ্ধা নারী ছলেমন বিবি।  

৩। কৃষ্ণপুর ইউনিয়নের গুজুরি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে আসেন শারীরিক প্রতিবন্ধী নাছির উদ্দিন (৩৫)।

৪। কৃষ্ণপুর ইউনিয়নের বারাটিয়া এলাকার ৯০ বছরের বৃদ্ধা ফুলজান বেগম তার পছন্দের প্রার্থীকে ভোট দিতে আসেন গুজুরি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে।

৫। বেতিলা-মিতরা ইউনিয়নের নবারুণ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৯৫ বছরের বৃদ্ধা সন্দেশ বিবি রিকশা যোগে এসে তার পছন্দের প্রার্থীকে ভোট দিতে আসেন ভোট কেন্দ্রে।

৬। ৩৫ নম্বর লেমুবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে এসে কিছুটা ক্লান্ত তবে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার আগ মুহূর্তে বিশ্রাম নিচ্ছে চর হিজলাইন এলাকার ৯০ বছরের নরেশ সরকার।

৭। ভোটার উপস্থিতি প্রচুর তাই গ্রামের নারীরা দীর্ঘ সারিতে না দাঁড়িয়ে ৩৫ নম্বর লেমুবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র মাঠে পান খাচ্ছেন।

৮। বেতিলা-মিতরা ইউনিয়নের নবারুণ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটারদের ধীর্ঘ সারি আর প্রচণ্ড রোদের মধ্যে দাঁড়িয়ে থাকতে না পেরে নারীরা মাঠে বসে অপেক্ষায় আছে পছন্দের প্রার্থীকে ভোট দিতে।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa