ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

শ্রীমঙ্গলে চতুর্থবারের মতো মেয়র হলেন মধু

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
শ্রীমঙ্গলে চতুর্থবারের মতো মেয়র হলেন মধু

মৌলভীবাজার: শ্রীমঙ্গল পৌর নির্বাচনে বর্তমান মেয়র ও স্বতন্ত্র প্রার্থী মহসীন মিয়া মধু জয়ী হয়েছেন। এ নিয়ে শ্রীমঙ্গল পৌরসভায় চতুর্থবারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন তিনি।

নারিকেল গাছ প্রতীক নিয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী সৈয়দ মনসুরুল হককে ৪৫৭ ভোটে হারিয়েছেন তিনি।

নির্বাচন কমিশন থেকে পাওয়া সর্বশেষ তথ্য অনুযায়ী, ১১ কেন্দ্রে নারিকেল গাছ প্রতীক নিয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী মহসিন মিয়া মধু পেয়েছেন পাঁচ হাজার ৯৮৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী সৈয়দ মনসুরুল হক পেয়েছেন পাঁচ হাজার ৫৩২ ভোট।  

রোববার (২৮ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা নির্বাচন অফিসার নারিকল গাছ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মধু মিয়াকে বেসরকারি বিজয়ী ঘোষণা করেন। এ নিয়ে মহসিন মিয়া মধু চতুর্থবারের মতো শ্রীমঙ্গল পৌরসভার মেয়র নির্বাচিত হলেন।  

নয়টি ওয়ার্ড সমন্বয়ে শ্রীমঙ্গল পৌরসভায় তিন মেয়র, ৩১ কাউন্সিলর ও ১২ সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী নির্বাচনে অংশ নেন। রোববার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১১টি কেন্দ্রে ৫৩টি বুথে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ করা হয়। নির্বাচনে ২০ হাজার ৯৪ জন ভোটারের মধ্যে ১১ হাজার ৭৪২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
বিবিবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa