ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

নির্বাচন ও ইসি

বগুড়ায় প্যারোলে মুক্তি পেয়ে শপথ নিলেন পৌর মেয়র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
বগুড়ায় প্যারোলে মুক্তি পেয়ে শপথ নিলেন পৌর মেয়র বগুড়ায় প্যারোলে মুক্তি পেয়ে শপথ নিলেন পৌর মেয়র।

বগুড়া: প্যারোলে মুক্তি পেয়ে শপথ নিয়েছেন বগুড়া সোনাতলা পৌরসভার মেয়র বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম নান্নু।

বুধবার (০১ ডিসেম্বর) দুপুরে বগুড়া জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষ করতোয়ায় রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ন কবীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে শপথ বাক্য পাঠ করান।

এ সময় জেলা প্রাশসক জিয়াউল হক উপস্থিত ছিলেন।

এর আগে গত ২ নভেম্বর নির্বাচনে জেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সদস্য জাহাঙ্গীর আলম নান্নু দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন। পরের দিন ৩ নভেম্বর দুপুরে পৌরসভার মাইক্রোবাস স্ট্যান্ড এলাকায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিনহাদুজ্জামান লিটনসহ ৪ জন ছুরিকাহত হন। এ ঘটনায় মেয়র নান্নুসহ ৩০ জনের নামে মামলা হয়। মামলার প্রধান অভিযুক্ত মেয়র নান্নু পলাতক ছিলেন। পরে তথ্য প্রযুক্তির সাহায্যে তার অবস্থান নিশ্চিত করে ঢাকার বনানী থানার মহাখালী এলাকায় অভিযান পরিচালনা করে ডিবি ও সোনাতলা পুলিশ ৭ নভেম্বর রাতে তাকে আটক করে।

এদিকে বুধবার সকাল সাড়ে ১১টায় মেয়র নান্নুকে বগুড়া কারাগার থেকে পুলিশি প্রহরায় জেলা প্রশাসকের কার্যালয়ে নেওয়া হয়।

শপথ নেওয়া শেষে মেয়রের স্ত্রী সাবিনা ফেরদৌসি বলেন, আমার স্বামী স্থানীয় মানুষদের অতি আপনজন। তার এই জনপ্রিয়তা অনেকের কাছে হিংসার কারণ হয়ে দাঁড়িয়েছে। তবে সোনতলার মানুষ আমাদের পাশে আছে এটাই প্রাপ্তি।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa