ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

নির্বাচন ও ইসি

শাহজাদপুরে স্বতন্ত্র প্রার্থীর ওপর আ.লীগের হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
শাহজাদপুরে স্বতন্ত্র প্রার্থীর ওপর আ.লীগের হামলা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার খুকনী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক স্বপন মির্জার ওপর হামলার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।  

শনিবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার এনায়েতপুর থানার গোপীনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।  

স্বতন্ত্র প্রার্থী একুশে টিভির জেলা প্রতিনিধি স্বপন মির্জা অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুল্লুক চাঁদের সমর্থকরা বেশ কয়েকদিন ধরেই আমাকে মনোনয়ন প্রত্যাহারের জন্য হুমকি দিয়ে আসছে। আমার প্রচার মাইক বাজাতে দিচ্ছে না। পোস্টার ছিড়ে ফেলছে। এরই ধারাবাহিকতায় বিকেলে মুল্লুক চাঁদের নাতি আল-আমিন ও মুক্তার নেতৃত্বে ৩০-৪০ জনের গোপীনাথপুর এলাকায় আমার ছোট ভাই সুজন মির্জার ওপর হামলা চালায়। খবর পেয়ে আমি এগিয়ে গেলে আমাকেও মারধর করে। এ ঘটনায় সুজন মির্জা, হাছেন আলী, আনোয়ার হোসেন ও আব্দুল আওয়াল আহত হয়েছে।  

এদিকে এসব অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ প্রার্থী মুল্লুক চাঁদ বলেন, আজ আমার এলাকায় দলের বর্ধিত সভা ছিল। আমি সেখানে ছিলাম। সন্ধ্যার দিকে আমার ছোট নাতিসহ তিনজন ভ্যান নিয়ে গোপীনাথপুর এলাকায় পোস্টার লাগাতে গেলে স্বপন মির্জার লোকজন বাধা দেয় এবং ভ্যান আটকে রেখে। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়েছে।  

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বাংলানিউজকে বলেন, উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ধাক্কাধাক্কি হয়েছে। খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিবেশ শান্ত রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।