ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

নির্বাচন ও ইসি

দুধ দিয়ে গোসল করলেন নবনির্বাচিত চেয়ারম্যান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
দুধ দিয়ে গোসল করলেন নবনির্বাচিত চেয়ারম্যান দুধ দিয়ে গোসল করানো হচ্ছে নবনির্বাচিত চেয়ারম্যানকে

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলায় তৃতীয় ধাপে নবগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিপুল ভোটে জয় পাওয়ার পর গাজী হাসান আল মেহেদী সুহাসকে দুধ দিয়ে গোসল করালেন তার সমর্থকরা।  

শনিবার (১১ ডিসেম্বর) বিকেলের দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ছবি ছড়িয়ে পড়লে বিষয়টি নিয়ে আলোচনা সমালোচনার ঝড় বইছে।

নবগ্রাম ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রাক্তন সহ-সভাপতি গাজী হাবিবুর রহমান মুন্নু গাজীর ছেলে এছাড়া তিনি ওই ইউনিয়নের যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক।

জানা যায়, গত রোববার (২৮ নভেম্বর) নবগ্রাম ইউপি নির্বাচনে বিপুল ভোটে জয় পেয়েছেন আওয়ামী লীগ (নৌকা প্রতীক) প্রার্থী গাজী হাসান আল মেহেদি সুহাস। তিনি ৯ হাজার ৭৩০ ভোট পেয়ে নির্বাচীত হয়েছিলেন।  

অন্যদিকে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্র্রতীকের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) রাকিব হোসেন ফরহাদ পেয়েছেন ১ হাজার ৬৯২ ভোট।

সদর উপজেলার নবগ্রাম ইউপিতে নবনির্বাচিত চেয়ারম্যান গাজী হাসান বলেন, আমাদের গ্রামের আফাজ কাকার স্ত্রী (৭০) বয়সের এক নারী মানত করেছিলেন, যে আমি বিজয়ী হলে তিনি আমাকে দুধ দিয়ে গোসল করাবেন এবং রোজা রাখবেন। তাই তিনি শনিবার সকালে দিকে আমাকে গোসল করান এবং মাগরিবের আজানের পর ইফতার করেন। আমি তাদের এ ভালোবাসার মর্যাদা যেন রাখতে পারি এবং মানুষের সেবা করতে পারি সেজন্য সবার কাছে দোয়া প্রার্থী।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।