ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

নির্বাচন ও ইসি

ফলাফল কেন্দ্রেই ঘোষণা করতে হবে: ইসি কবিতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২১
ফলাফল কেন্দ্রেই ঘোষণা করতে হবে: ইসি কবিতা ইসি বেগম কবিতা খানম

সিরাজগঞ্জ: নির্বাচন কমিশনার (ইসি) বেগম কবিতা খানম বলেছেন, নির্বাচনী ফলাফল কেন্দ্রেই ঘোষণা করতে হবে। কেউ যদি কেউ কেন্দ্রের বাইরে ফলাফল ঘোষণা দেওয়ার চেষ্টা করে তাহলে ওই প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধ ব্যবস্থা নেওয়া হবে।

সবার সহযোগিতা নিয়ে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন করার জন্য কমিশন বদ্ধ পরিকর। প্রতিহিংসা নয়, প্রতিযোগিতা করুন। কোন সমস্যা হলে সংশ্লিষ্ট কর্মকর্তাকে জানান।

সোমবার (১৩ ডিসেম্বর) বিকেলে সিরাজগঞ্জ সার্কিট হাউস মিলনায়তেন নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, প্রতিদ্বন্দ্বী চেয়াম্যান প্রার্থী ও  আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রচার-প্রচারণায় এমন কথা বলবেন না যাতে উত্তেজনার সৃষ্টি হয় এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতির বিঘ্ন ঘটে। আচরণবিধি যথাযথভাবে প্রতিফলিত হলে নির্বাচনী পরিবেশ অবশ্যই সুষ্ঠু হবে। আপনাদের অনেকেই অভিযোগ দিয়েছেন, সেটা আমি তদন্ত করে দেখব।

জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে বক্তব্য রাখেন নির্বাচন কমিশনের প্রকল্প পরিচালক ব্রি. জেনারেল আবুল কাশেম, পুলিশ সুপার (এসপি) হাসিবুল আলম, জেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।