ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

আইভীর নির্বাচনী প্রচারণায় নাসিকের কর্মী-ট্রাক!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
আইভীর নির্বাচনী প্রচারণায় নাসিকের কর্মী-ট্রাক! সিটি করপোরেশনের ট্রাক নিয়ে আইভীর প্রচারণায় নাসিক কর্মচারীরা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও বিদায়ী মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর নির্বাচনী প্রচারে নাসিকের কর্মচারী ও ট্রাক ব্যবহার করতে দেখা গেছে। এ ঘটনা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার ও ইসলামী আন্দোলনের প্রার্থী মুফতি মাসুম বিল্লাহ।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে আইভীর নির্বাচনী প্রচারণার কাজে ট্রাকসহ নাসিকের কর্মচারীরা অংশ নেন। পরে এ ঘটনায় সাংবাদিকদের কাছে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন দুই মেয়র প্রার্থী।

মাসুম বিল্লাহ জানান, এটি সত্যিই অবাক করা ঘটনা। আমরা হতবাক হই তিনি এখন আর মেয়র নন, অথচ হুকুম দিয়ে নাসিকের ট্রাক ও কর্মচারীদের ব্যবহার করছেন! এসব দেখেও যেন না দেখার ভান করছেন ইসি।

তিনি বলেন, মঙ্গলবার আইভী একজন চেয়ারম্যানকে সেখানে (ইসিতে) নিয়ে গিয়েছিলেন প্রতীক আনতে। আর সেখানে নাকি বলেছেন তিনি আচরণবিধি ভঙ্গ করেন না। অথচ সেখানে তিনি চেয়ারম্যানকে নিয়ে গিয়ে নিজেই আচরণবিধি লঙ্ঘন করেছেন। আইভীকে সম্ভবত ইসি ভয় পায়, তাই তাকে জোর দিয়ে কিছু বলতে পারে না।

তিনি আরও বলেন, আমরা হুঁশিয়ার করতে চাই, আমরা কিন্তু কাউকে ভয় পাই না। যদি রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে নির্বাচন করা হয় তাহলে কিন্তু পরিস্থিতি ভয়াবহ হয়ে গেলে সামাল দিতে পারবেন না।

তৈমুর আলম খন্দকার জানান, এই অভিযোগ তো আছেই। আমি তো এর আগেও লিখিতভাবে তার (আইভী) নামে অভিযোগ দিয়েছি। আজ (মঙ্গলবার) শুনলাম নাসিকের কর্মচারীদের দিয়ে তার ব্যানার সাঁটানো হচ্ছে। ইসি কেন এসব দেখছে না, আমি বুঝতে পারছিনা।

এর আগে মঙ্গলবার সকাল থেকেই সিটি করপোরেশেনের ট্রাকে করে আইভীর প্রচার ও মিছিলে অংশ নিতে দেখা যায় নাসিক কর্মচারীদের।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad