ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

মোবাইল ব্যবহার করেন না খেলাফতের মেয়রপ্রার্থী মামুন!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
মোবাইল ব্যবহার করেন না খেলাফতের মেয়রপ্রার্থী মামুন! খেলাফত আন্দোলনের মনোনীত প্রার্থী সিরাজুল মামুন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে খেলাফত আন্দোলনের মনোনীত প্রার্থী সিরাজুল মামুন মোবাইল ফোন ব্যবহার করেন না। নগরবাসীর সেবা যেখানে প্রতিদিন আপডেট হচ্ছে এবং ডিজিটাল হচ্ছে সেখানে মেয়রপ্রার্থী মোবাইল ফোন ব্যবহার করেন না, এটি ভোটার থেকে শুরু করে কেউই মানতে পারছেন না।

এ ধরনের প্রার্থী নগরবাসীর হাসির খোরাক হয়েছে বলেই মনে করেন ভোটাররা।

বিষয়টি নিশ্চিত করেছেন তার ঘনিষ্ঠ ও খেলাফত মজলিসের মিডিয়া সম্পাদক জাহিদ হাসান। সংবাদকর্মী পরিচয়ে তার প্রার্থীর সঙ্গে কথা বলতে চাইলে জাহিদ জানান, আমাদের প্রার্থী আসলে মোবাইল বোঝেন না এবং ব্যবহার করেন না। তার সঙ্গে সবাই আমার মাধ্যমেই যোগাযোগ করেন। আমার মাধ্যমেই তার সঙ্গে সবার কথা বলতে হয়।

এ সময় মেয়র নির্বাচিত হলে তার মাধ্যমেই নগরবাসী ও প্রয়োজনীয় বিভিন্ন দাপ্তরিক ফোন মামুন ধরবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আসলে তিনি অসুস্থ তার কানে সমস্যা হয়, তাই তিনি ফোনে কথা বলেন না।

যে ব্যক্তি ফোনে কথা বলেন না, তাকে দিয়ে জরুরি দাপ্তরিক ফোন কিভাবে সম্পন্ন করা হবে তা নিয়ে প্রশ্ন উঠেছে নগরবাসীর মনে।

এদিকে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দেয়াল ঘড়ি প্রতীক পাবার পর তিনি গণমাধ্যমে বলেন, নির্বাচনে আমরা শেষ পর্যন্ত কাজ করে যাব, আমরা সবার কাছে যাব এবং আমরা আশাবাদী যে ভোটাররা ন্যায়নীতি সুবিচার ও জনকল্যাণের জন্যে সুন্দর ও পরিচ্ছন্ন শহর গঠনে আমাদের সমর্থন দেবে। আমি নারায়ণগঞ্জ সিটির সম্মানিত ভোটারদের অনুরোধ করবো তারা যেন আমাদের দেয়াল ঘড়ি মার্কায় সমর্থন দেন এবং নারায়ণগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখেন।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad