ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ট্যাক্স বাড়াইনি, মানুষ আরামসে ট্যাক্স দিচ্ছে: আইভী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
ট্যাক্স বাড়াইনি, মানুষ আরামসে ট্যাক্স দিচ্ছে: আইভী ডা. সেলিনা হায়াৎ আইভী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) সরকার দলীয় মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, কোন ট্যাক্স বাড়ানো হয়নি, সিটি করপোরেশনে কোন হয়রানি নেই। আমি যদি ট্যাক্স বাড়াতাম তাহলে তো ৫ বছরে মানুষ বলতো।

এসব বলে মানুষকে বোকা বানানো যাবে না। যেটা ট্যাক্স সেটা মানুষ দিচ্ছে, আরামসে দিচ্ছে কারো কষ্ট হচ্ছে না। হঠাৎ উনি (তৈমুর) এসে এখন বিভ্রান্তি ছড়াচ্ছেন।

বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জে প্রচারণায় অংশ নেওয়ার সময় সাংবাদিকরা ট্যাক্স বৃদ্ধি নিয়ে প্রশ্ন করলে প্রথমে এড়িয়ে যান আইভী।  

তিনি বলেন, এসব নিয়ে এখন কথা বলার সময় না, পরে একসময় বলবো। এখন তো প্রচারণা করতে এসেছি, আমার সময় নষ্ট হচ্ছে।  

পরে আবারো সাংবাদিকরা এসব অভিযোগ তৈমুর আলম খন্দকারসহ অন্য প্রার্থীদের জানিয়ে জানতে চাইলেন উত্তরে এ কথা বলেন আইভী।

এর আগে বিকেলে তিনি সিদ্ধিরগঞ্জের ৮ নম্বর ওয়ার্ডে প্রচারণায় আসেন। সেখানে আগে থেকে তার লোকজনদের ফুল দিয়ে ছিটানোর জন্য প্রস্তুত রাখা হয়। আইভী এলে সেসব ফুল ছিটায় নেতাকর্মীরা।  

গত নির্বাচনেও প্রতিটি প্রচারণাস্থলে আগে থেকেই ফুল পাঠিয়ে প্রস্তুত করে রাখতেন আইভীর নেতাকর্মীরা। পরে প্রচারণাস্থলে আইভী এলেই তারা সেই ফুল ছিটাতেন। এবারও আগের মতই ফুল ছিটিয়ে প্রচারণা করছেন আইভী।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।