ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিংড়ায় পুনরায় ভোট গণনার দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
সিংড়ায় পুনরায় ভোট গণনার দাবিতে মানববন্ধন

নাটোর: নাটোরের সিংড়া উপজেলার নলবাতা নিম্ন মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের পুনরায় ভোট গণনার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।  ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে  হাতিয়ান্দহ ইউনিয়নের ওই কেন্দ্রে সদস্য প্রার্থীদের ভোট গণনায় কারচুপির অভিযোগ তোলা হয়।

 

ওই ঘটনার প্রতিবাদে ও পুনরায় ভোট গণনার দাবিতে  শুক্রবার (৩১ ডিসেম্বর) দুপুরে সংশ্লিষ্ট ওয়ার্ডের প্রায় দুই শতাধিক নারী-পুরুষ  মানববন্ধন করেন। ৬নং ওয়ার্ডবাসীর আয়োজনে পাঁচ লাড়ুয়া বাজারে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়।  

এ সময় বক্তব্য রাখেন ভোটে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোস্তফা কামাল (তালা), মো. সিদ্দিকুর রহমান (টিউবয়েল), আব্দুল হালিম খান (ফুটবল), জাহেদ আলী ও দেলোয়ার হোসেন।

মানববন্ধনে বক্তারা বলেন, নলবাতা কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের যোগসাজশে প্রতিপক্ষ মো. দেলোয়ার হোসেনের কর্মী-সমর্থকরা ভোট গণনার কিছুক্ষণ আগে ভয়ভীতি দেখিয়ে এজেন্টদের স্বাক্ষর নিয়ে ভোট কেন্দ্র থেকে বের করে দেন। এছাড়া কেন্দ্রের বাইরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মী ও সমর্থকদের ওপর হামলা করেন।  

রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইফুল আলম অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে  বলেন, এ বিষয়ে আমাদের কোনো করণীয় নাই, এটা নির্বাচন ট্রাইবুনালের বিষয়। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।