ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

মেম্বার হলে সাপ ধরা ফ্রি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
মেম্বার হলে সাপ ধরা ফ্রি! সাপ হাতে আলাউদ্দিন কবিরাজ

কুমিল্লা: নির্বাচিত হলে ফ্রিতে এলাকার সাপ ধরে দেবেন বলে আশ্বাস দিয়েছেন কুমিল্লার দেবিদ্বার উপজেলার গুণাইঘর উত্তর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো. আলাউদ্দিন কবিরাজ।

শনিবার (৮ জানুয়ারি) সন্ধ্যার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি।

তিনি লেখেন, ‘গুণাইঘর উত্তর ইউনিয়ন থেকে মেম্বার হলে সাপ ধরা ফ্রি, সিঙ্গা লাগানো ফ্রি, পোকা খোলা ফ্রি করে দেব; মোট কথা ওঝা, কবিরাজি কাজগুলো ফ্রি করে দেব, মাদক-সন্ত্রাস দমন করব। ’

খোঁজ নিয়ে জানা গেছে, ওই মেম্বার প্রার্থী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের গুণাইঘর গ্রামের বেদে বাড়ির মোহাম্মাদ মিয়া হোসেন বেদে সর্দারের ছেলে মো. আলাউদ্দিন কবিরাজ (৩২)। তিনি বাংলাদেশ বেদে সমাজকল্যাণ সমিতির সভাপতি।

আলাউদ্দিন কবিরাজ জানান, আমার বাবা বেদে সর্দার। তিনি সাপ ধরতে গিয়ে মারা যান। ১৯৯৬ সালে আমার বাবা গুণাইঘর ইউনিয়ন থেকে দস্যু দমন করেছেন। যদি আমি নির্বাচিত হই, আমিও মানুষের পাশে থেকে অন্যায়ের বিরুদ্ধে কাজ করব। তবে আমি আল্লাহকে সাক্ষী করে বললাম— আমার মূল লক্ষ্য হলো, এলাকায় সাপ ধরতে কোনো টাকা-পয়সা নেব না। ফ্রিতে সিঙ্গা লাগিয়ে দেব, দাঁতের পোকা বের করে দেব, কাউকে সাপে ছোবল দিলে ফ্রিতে চিকিৎসা দেব। মানুষের জন্য কাজ করে যাব।

স্থানীয় স্কুল শিক্ষক মো. ইব্রাহীম মোল্লা এ ব্যাপারে বাংলানিউজকে বলেন, আলাউদ্দিন আমাদের এলাকার একজন ভালো মানুষ। তিনি সাপ ধরে সংসার চালান। তার নির্বাচনে অংশগ্রহণ ও ভিন্ন রকম এ প্রচারণায় আমরা সত্যিই আপ্লুত। তার সঙ্গে আরও চারজন মেম্বার প্রার্থী আছেন। তবে সবার চেয়ে তার প্রচারণা ও প্রতিশ্রুতি সম্পূর্ণ ভিন্ন।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।