ঢাকা, বৃহস্পতিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

নির্বাচন ও ইসি

নরঘাতক নূর হোসেনের ভাই-ভাতিজার জয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
নরঘাতক নূর হোসেনের ভাই-ভাতিজার জয়

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ৩ নম্বর এবং ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হলেন ৭ খুনের ঘটনায় দণ্ডপ্রাপ্ত ফাঁসির আসামি নরঘাতক নূর হোসেনের ভাতিজা শাহজালাল এবং আপন ছোট ভাই নূরউদ্দীন।

তাদের জয়ী করতে কারাগার থেকে মোবাইলফোনে বিভিন্ন মানুষকে কাজ করাতে হুমকি দিয়েছিলেন নূর হোসেন।

কারাগার থেকে ফোনে হুমকি দিয়ে এলাকায় চাঞ্চল্য ও ভীতিকর পরিবেশ তৈরি করে আলোচনায় আসেন নূর হোসেন।

৩ নম্বর ওয়ার্ডে মো. শাহজালাল বাদল ৬৩২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী তোফায়েল হোসেন ১৬০১ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন। একইসঙ্গে ৪ নম্বর ওয়ার্ডে মো. নূরউদ্দীন ৩৭৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী নজরুল ৩o৫৫ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার স্বাক্ষরিত বার্তাশিট থেকে এ তথ্য জানা যায়।

৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহজালাল বাদল এই নিয়ে তৃতীয়বারের মতো এবং ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নূরউদ্দীন প্রথমবারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছে।
সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া জানান, নূর হোসেনের ভাতিজা মো. শাহজালাল বাদল দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আছেন এবং নূর হোসেনের ভাই নূর উদ্দীন পূর্বে বিএনপি নেতা ছিলেন। বর্তমানে তিনি নিজেকে আওয়ামী লীগের কর্মী হিসেবে দাবি করলেও তাকে এখনো আওয়ামী লীগের কর্মী হিসেবে তাকে গ্রহণ করা হয়নি বলে জানান ইয়াসিন মিয়া।

বাংলাদেশ সময়: ০৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa