ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

নির্বাচন ও ইসি

নাসিক নির্বাচন: ফলাফলের গেজেট আগামী সপ্তাহে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
নাসিক নির্বাচন: ফলাফলের গেজেট আগামী সপ্তাহে

ঢাকা: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের গেজেট আগামী সপ্তাহে প্রকাশ হতে পারে।

নাসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার বাংলানিউজকে জানান, মঙ্গলবার (১৮ জানুয়ারি) নির্বাচনের প্রতিবেদন কমিশনের কাছে পাঠিয়েছি।

কমিশন যাচাই-বাছাই করে ব্যবস্থা নেবেন। হয়তো দ্রুই প্রকাশ করা হবে।

এ বিষয়ে নির্বাচন কমিশনের (ইসি) গেজেট শাখার উপ-সচিব মো. মিজানুর রহমান বলেন, প্রতিবেদন যাচাইয়ের কাজ চলছে। এরপর কমিশনের অনুমোদন পেলে বিজি প্রেসে পাঠিয়ে দেওয়া হবে। চলতি সপ্তাহের আর একদিন আছে। সময়ই তো নেই। তাই আগামী সপ্তাহে নাসিক ভোটের গেজেট প্রকাশ করা হতে পারে।

গত ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটির নির্বাচন সম্পন্ন করেছে নির্বাচন কমিশন (ইসি)। এতে ২৭টি ওয়ার্ডের ২৭টি কাউন্সিলর পদ, নয়টি সংরক্ষিত কাউন্সিলর পদ ও একটি মেয়র পদের ফলাফল ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা। সব ক’টি পদের ফলাফলের গেজেট এক সঙ্গেই প্রকাশ করা হবে।

নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী নৌকা প্রতীক নিয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি নেতা (বর্তমানে সাময়িক বহিষ্কৃত) তৈমূর আলম খন্দকারের চেয়ে ৬৬ হাজার বেশি ভোট পেয়ে জয়লাভ করেন।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
ইইউডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa