ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

উচ্চ রক্তচাপ ছাড়া আর কোনো চাপ নেই: সিইসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, মার্চ ১, ২০২২
উচ্চ রক্তচাপ ছাড়া আর কোনো চাপ নেই: সিইসি কথা বলছেন সিইসি কাজী হাবিবুল আউয়াল। ছবি: বাংলানিউজ

সাভার, (ঢাকা): রাজনৈতিকভাবে কোনো ধরনের চাপ না থাকলেও শারীরিকভাবে উচ্চ রক্তচাপ রয়েছে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

মঙ্গলবার (১ মার্চ) জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ শেষে এমনটা জানিয়েছেন তিনি।



কোনো ধরনের প্রেসার আছে কিনা? এমন এক প্রশ্নের জবাব হাস্যরসকভাবে সিইসি কাজী হাবিবুল বলেন, আমার নিজেরই উচ্চ রক্তচাপ রয়েছে। ওই প্রেসারের সঙ্গে আর একটু দায়িত্বের চাপ রয়েছে। হয়তো আগে রাস্তায় হেঁটে বের হতাম কিন্তু, এখন সেটা কমে গেছে। এখন পায়ে শিকল পড়ে গেছে। ওইটার জন্য গতি একটু কমে গেছে। ওই প্রেসার একটু আছে। রাজনৈতিক প্রেসার (চাপ) প্রসঙ্গে তিনি বলেন, এটার কোনো প্রশ্নই আসে না। এ ধরনের কোনো প্রেসার আমাদের কারোরই নেই। আমরা স্বাধীনভাবে কাজ করবো। সফলতা কী হয় সেটা ভবিষ্যৎ বলতে পারবে। এর আগে, প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বে অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ রাশেদা সুলতানা এমিলি, অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবীব খান, অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো. আলমগীর ও আনিছুর রহমান আজ সকাল ১০টা ১০ মিনিটে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে এক মিনিট নীরবতা পালন করেন তারা। পরে পরিদর্শন বইয়ে সই শেষে সাড়ে ১০টার দিকে ঢাকা উদ্দেশ্যে রওয়ানা হন তারা।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মার্চ ০১, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।