ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

নাজিরপুরে ২ ইউপিতে স্বতন্ত্র প্রার্থীর জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, জুন ১৬, ২০২২
নাজিরপুরে ২ ইউপিতে স্বতন্ত্র প্রার্থীর জয় বিজয়ী স্বতন্ত্র প্রার্থী মো. হাসানাত ডালিম ও এফএম রফিকুল ইসলাম বাবুল।

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে দুই ইউপিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয় হয়েছেন। ইউনিয়ন দু’টো হলো দেউলবাড়ি দোবরা ও কলারদোয়ানিয়া।

বুধবার (১৫ জুন) ওই দুই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ছিদ্দিকুর রহমান জানান, উপজেলা দেউলবাড়ি দোবরা ইউনিয়নে ওই ইউনিয়নের আ’লীগের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক এফএম রফিকুল ইসলাম বাবুল চার হাজার ৫০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের মো. মিজানুর রহমান গাজী পেয়েছেন তিন হাজার ৬২১ ভোট। আর নৌকার প্রার্থী মাস্টার মো. ওয়ালিউল্লাহ পেয়েছেন তিন হাজার ৫৩৬ ভোট। এছাড়া উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ও ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. হাসানাত ডালিম ছয় হাজার ৬৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের মো. কবির হোসেন বাহাদুর পেয়েছেন দুই হাজার ৯৮৮ ভোট।

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, ওই দুই ইউনিয়নে বুধবার সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হয়। ওই সব কেন্দ্রে পুরুষ ভোটারের থেকে নারী ভোটারের উপস্থিতি বেশি ছিল।  

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, জুন ১৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa