ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

ব্রাহ্মণবাড়িয়ায় ২টিতে আ.লীগ, ২টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, জুন ১৬, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় ২টিতে আ.লীগ, ২টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দু’টিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং দু’টিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

বুধবার (১৫ জুন) রাতে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জিল্লুর রহমান এ ফলাফল নিশ্চিত করেন।

 

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার নাটাই দক্ষিণে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজমুল হককে পরাজিত করে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ শাহ আলম। তিনি মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন আট হাজার ৬৯২ ভোট। আর আওয়ামী লীগের প্রার্থী নাজমুল নৌকা প্রতীকে পেয়েছেন চার হাজার ১৮৩ ভোট।

কসবার মূলগ্রাম ইউনিয়নে কোনো প্রার্থীকেই দলীয় প্রতীক দেওয়া হয়নি। এ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. জালাল উদ্দিন চশমা প্রতীকে চার হাজার ২২৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামাল খান আনারস প্রতীকে পেয়েছেন চার হাজার ১৭৭ ভোট।

বাঞ্ছারামপুরের আইয়ূবপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. নজরুল ইসলাম দুই হাজার ৯৮৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. সাহিদুর রহমান মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন দুই হাজার ৭১৫ ভোট। আর দড়িয়াদৌলত ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী এ. বি. এম. মাহবুবুর রহমান সাত হাজার ৭৬৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ জিয়াউল হক ঘোড়া প্রতীকে দুই হাজার ৪০৩ ভোট পেয়েছেন।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, জুন ১৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa