ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

ভোলার ৪ ইউনিয়নে নৌকার প্রার্থীরা বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, জুন ১৬, ২০২২
ভোলার ৪ ইউনিয়নে নৌকার প্রার্থীরা বিজয়ী

ভোলা: ভোলার চার ইউনিয়নে চারটিতেই নৌকার প্রার্থীরা বিজয়ী হয়েছেন। বিজয়ী চার জন হলেন দৌলতখান উপজেলার হাজিপুর ইউনিয়নে হামিদুর রহমান টিপু, সৈয়দপুরে আবদুল মালেক মাস্টার, লালমোহন উপজেলার কালমা ইউনিয়নে আক্তার হোসেন ও রমাগঞ্জ ইউনিয়নে গোলাম মোস্তফা।

হাজিপুর ইউনিয়নে নৌকার প্রার্থী হামিদুর রহমান পেয়েছেন এক হাজার ৬৬১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবী আবদুল্যাহ কিরণ পাটোয়ারি (আনারস) পেয়েছেন ৭৫০ ভোট।

সৈয়দপুর ইউনিয়নে আবদুল মালেক মাস্টার নৌকা প্রতীকে পেয়েছেন চার হাজার ৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবদুল মোতালেব (চশমা) পেয়েছেন দুই হাজার ৬৯৩ ভোট।

রমাগঞ্জ ইউনিয়নে নৌকার প্রার্থী গোলাম মোস্তফা পেয়েছেন আট হাজার ২৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাওলানা ঈমাম উদ্দিন শামিম (হাতপাখা) পেয়েছেন এক হাজার ৫৩০ ভোট।

কালমা ইউনিয়নে আক্তার জোসেন নৌকা প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ২২৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাওলানা লোকমান হোসেন (হাতপাখা) পেয়েছেন এক হাজার ৬২০ ভোট।

দৌলতখান উপজেলা রিটার্নিং অফিসার আবদুস সালাম খান ও লালমোহন উপজেলা রিটার্নিং অফিসার আমির খসরু গাজী এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, জুন ১৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa