ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

নির্বাচন

এমইউজের সভাপতি খোকন, সম্পাদক মোস্তফা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
এমইউজের সভাপতি খোকন, সম্পাদক মোস্তফা

ময়মনসিংহ: ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের (এমইউজে) কার্যকরি কমিটির নির্বাচনে সভাপতি পদে আতাউল করিম খোকন এবং সাধারণ সম্পাদক পদে মীর গোলাম মোস্তফা নির্বাচিত হয়েছেন। সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে ভোট গণনা শেষে এই ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার জগদীশ চন্দ্র সরকার।

 

এর আগে বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে মোট ৯টি পদের বিপরীতে ৬৭ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।  

নির্বাচনে এমইউজের কার্যকরী কমিটির সভাপতি পদে আতাউল করিম খোকন ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী নাজমুল হুদা মানিক পেয়েছেন ১১ ভোট।

সাধারণ সম্পাদক পদে ৪০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মীর গোলাম মোস্তফা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  ময়মনসিংহ প্রেসক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক বাবুল হোসেন পেয়েছেন ২৬ ভোট।  

এছাড়া সহ-সভাপতি পদে জিয়াউদ্দিন আহমেদ ৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।   তবে, সহ সাধারণ সম্পাদক পদে এম.এ.আজিজ এবং সুলতান মাহমুদ কনিক দুই প্রার্থীই ৩৩টি করে ভোট পান। এরপর নির্বাচন কমিশনার লটারির মাধ্যমে সুলতান মাহমুদ কনিককে বিজয়ী ঘোষণা করেন।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় জাহাঙ্গীর কবির জুয়েল কোষাধ্যক্ষ,  ইলিয়াস আহমেদ প্রচার সম্পাদক এবং  হারুনুর রশিদ, শরীফুজ্জামান টিটু ও বিপ্লব বসাক কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে সহকারি নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন আবুল কাসেম ও শাহিদুল আলম খসরু। আর নির্বাচন পর্যবেক্ষক ছিলেন জেলা জনসংখ্যা ও পরিবার কল্যাণ কর্মকর্তা মো. শহিদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa