ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন

আরেকবার কাজ করার সুযোগ দিন: লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, জুন ৫, ২০২৩
আরেকবার কাজ করার সুযোগ দিন: লিটন রাজশাহী সিটি নির্বাচনে মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন

রাজশাহী: আসন্ন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন নগরীর ২নং ওয়ার্ডে গণসংযোগ ও পথসভা করেছেন।  

সোমবার (৫ জুন) বিকেল সাড়ে ৫টায় ২নং ওয়ার্ডের হড়গ্রাম নতুনপাড়া এলাকা থেকে গণসংযোগ শুরু করেন এবং সেখানে পথসভায় বক্তব্য রাখেন।

এরপর নগরপাড়া ও আশ্রয়ন মাঠে পথসভা করেন এবং এলাকাবাসীর সাথে গণসংযোগ করেন। এ সময় তিনি রাজশাহীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ব্যাপক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার অনুরোধ জানান।

পথসভায় এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে ব্যাপক উন্নয়ন দৃশ্যমান হয়েছে। আমি মেয়র থাকাকালে বিপুল পরিমাণ বৃক্ষরোপণ, আলোকায়ন, প্রশস্ত সড়ক, ঈদগাহ, কবরস্থানের উন্নয়ন করা হয়েছে। আমি আরও কাজ করতে চাই। আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনা সেজন্য আমাকে পুনরায় মেয়রপদে দলীয় মনোনয়ন দিয়েছেন।  

তিনি বলেন, রাজশাহীর অনেক কাজ অসমাপ্ত রয়েছে। তার মধ্যে প্রথম কাজ হবে আপনাদের ছেলে-মেয়েদের কর্মের ব্যবস্থা করা। চাকরির ক্ষেত্র তৈরি করার শিল্পায়ন করতে চাই। রাজশাহীতে সেভাবে শিল্পায়ন হয়নি। যার কারণে কর্মের অভাব রয়েছে। নারায়ণগঞ্জে, গাজীপুরে লক্ষ লক্ষ মানুষ গার্মেন্টস এ চাকরি করেন। আমি আরেকবার সুযোগ পেলে প্রধানমন্ত্রীকে অনুরোধ জানিয়ে ঢাকা থেকে বড় ব্যবসায়ী ও শিল্পপতির নিয়ে এসে ছোট আকারে হলেও গার্মেন্টস কারাখানা করতে চাই। যদি ১০টি গার্মেন্টস কারাখানা করতে পারি তাহলে প্রায় ২০ হাজার এবং ১৫টি করতে পারলে ৩০ হাজার মানুষের কর্মের ব্যস্থা হবে।

খায়রুজ্জামান লিটন বলেন, যে দল দেশের উন্নয়ন করেছে, যিনি আপনাদের কল্যাণ করেছে, তাকে মূল্যায়ন করুন। আমি নির্বাচিত হলে আজকে যে রাজশাহী দেখছেন, ৫ বছরে রাজশাহী আরও উন্নত, সুন্দর ও চমৎকার রাজশাহী হবে। আপনারা দোয়া করবেন, আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

অপপ্রচারের বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান জানিয়ে খায়রুজ্জামান লিটন বলেন, একটি দল ধর্মকে ব্যবহার করে বিভ্রান্তি ছড়াচ্ছে। তারা বলছে, একটি ভোট দিলে একটি হজের সওয়াব পাওয়া যাবে। কারো মিথ্যা কথা বিশ্বাস করবেন না, কেউ বিভ্রান্ত হবেন না।

তিনি আরও বলেন, ২১ জুন সকাল সকাল ভোট কেন্দ্রে যাবেন। শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হবে।

গণসংযোগকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, আহসানুল হক পিন্টু, রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ দেবাশীষ প্রামাণিক দেবু, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবুসহ স্থানীয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, জুন ০৫, ২০২৩
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।