ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

নির্বাচন

ডোমারে জামানত হারালেন আ.লীগের ৩ নেতাসহ পাঁচজন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, মে ১১, ২০২৪
ডোমারে জামানত হারালেন আ.লীগের ৩ নেতাসহ পাঁচজন

নীলফামারী: ডোমার উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে জামানত হারিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদকসহ পাঁচ প্রার্থী। নির্বাচনে চেয়ারম্যান পদে আট প্রার্থীর মধ্যে এ তিনজন বেশ আলোচনায় ছিলেন।

প্রথম দফার এই নির্বাচনে টেলিফোন প্রতীকে ৩১ হাজার ৪২১ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সদস্য সরকার ফারহানা আক্তার সুমি।

জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, জামানত বাঁচাতে প্রদত্ত ভোটের ১৫ শতাংশ প্রয়োজন। এর নিচে ভোট পাওয়ায় জামানত হারিয়েছেন প্রার্থীরা। জামানত রক্ষার জন্য প্রয়োজন ছিল ১৫ হাজার ৯৩৫ ভোট।

উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারিয়েছেন নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মনজুরুল হক চৌধুরী এবং যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক সরকার, এহছানুল হক, রাকিব হাসান প্রধান জামানত হারিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৮২০ ঘণ্টা, মে ১১, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।