ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

নির্বাচন

নাটোরের ৫টিতে আ’লীগ ও ১টিতে বিএনপি বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
নাটোরের ৫টিতে আ’লীগ ও ১টিতে বিএনপি বিজয়ী

নাটোর:  নাটোরের ৬ পৌরসভার মেয়র পদে ৫টিতে আওয়ামী লীগ ও ১টিতে বিএনপির প্রার্থী বিজয়ী হয়েছেন। এর মধ্যে নলডাঙ্গা পৌরসভায় আওয়ামী লীগের শফির উদ্দিন মন্ডল (নৌকা) ৩ হাজার ১৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির (ধানের শীষ) আব্বাস আলী নান্নু পেয়েছেন ১ হাজার ৬৯৫ ভোট।

সিংড়া পৌরসভায় আওয়ামী লীগের (নৌকা) জান্নাতুল ফেরদৌস ১৪ হাজার ৫৯৮ ভোটে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির (ধানের শীষ) শামিম আল রাজি পেয়েছেন মাত্র ৪ হাজার ২৪৭ ভোট।

গুরুদাসপুর পৌরসভায় আওয়ামী লীগের (নৌকা) শাহনেওয়াজ আলী পেয়েছেন ৯ হাজার ৫৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মো. আমজাদ হোসেন পেয়েছেন ৫ হাজার ৪৯১ ভোট।

বড়াইগ্রাম পৌরসভায় বিজয়ী আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী আব্দুল বারেক সর্দ্দার পেয়েছেন ৪ হাজার ৯২৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী শরীফুল ইসলাম মুক্তা পেয়েছেন ৩ হাজার ৮১ ভোট। এই পৌরসভায় বিএনপির প্রার্থী ইছহাক আলী পেয়েছেন ৩ হাজার ৩১ ভোট।

নাটোর সদর পৌরসভায় আওয়ামী লীগের (নৌকা) উমা চৌধুরী জলি ২০ হাজার ২৫৩ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির শেখ এমদাদুল হক আল মামুন পেয়েছেন ১৬ হাজার ৩৮১ ভোট ।

অপরদিকে গোপালপুর পৌরসভায় বিএনপির নজরুল ইসলাম মোলাম (ধানের শীষ) ৪ হাজার ৯১৫ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের রোখসানা মোর্ত্তজা লিলি (নৌকা) পেয়েছেন ৩ হাজার ৯৯১ ভোট।

বুধবার (ডিসেম্বর ৩০) রাতে নাটোরের জেলা নির্বাচন কর্মকর্তা সরকার আশরাফুল আলম বেসরকারিভাবে এই ফলাফলের সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২২১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।