ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন

বাবার কবর জিয়ারত করে আইভী, নামাজ পড়ে ভোট দিলেন সাখাওয়াত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
বাবার কবর জিয়ারত করে আইভী, নামাজ পড়ে ভোট দিলেন সাখাওয়াত নাসিক নির্বাচনে দুই প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থী যথাক্রমে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন এবং আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রধান দুই দলের মেয়র প্রার্থী আওয়ামী লীগের সেলিনা হায়াত আইভী ও বিএনপির সাখাওয়াত হোসেন খান তাদের ভোট দিয়েছেন।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রধান দুই দলের মেয়র প্রার্থী আওয়ামী লীগের সেলিনা হায়াত আইভী ও বিএনপির সাখাওয়াত হোসেন খান তাদের ভোট দিয়েছেন। সাখাওয়াত সকাল সোয়া ৮টায় এবং আইভী সকাল সাড়ে ৯ টায় ভোট দেন।

এ সময় দুজনই নির্বাচন সুষ্ঠু হলে ফলাফল যাই হোক তা মেনে নেয়ার কথা জানান।

এর আগে সকাল ভোট দিতে আসার আগে বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান শহরের মিশনপাড়া এলাকায় বৈশাখী রেস্টুরেন্টে সকালের নাস্তা করে দুই রাকাত নফল নামাজ আদায় করেন।

একইভাবে আইভী ভোট দিতে যাবার আগে শহরের মাসদাইর কবরস্থানে তার বাবা আলী আহম্মেদ চুনকার কবর জিয়ারত করেন। কবর জিয়ারত শেষ করে তিনি ভোট দিতে আসেন।

ভোট শেষ করে আইভী বলেন, খুব সুন্দর পরিবেশে ভোটগ্রহণ চলছে। আজকের দিনটি নারায়ণগঞ্জবাসীর জন্য একটি বিরল দিন। এতো সুন্দর পরিবেশে নির্বাচন নারায়ণগঞ্জবাসী এর আগে দেখেনি।

ভোট শেষ করে সাখাওয়াত বলেন, আমি চাই নির্বাচন অবাধ হোক। মানুষ এসে ভোট দিক। প্রশাসনও নিরপেক্ষ হোক যাতে, ভোটাররা নির্ভয়ে ভোট দিতে পারেন। এখন পর্যন্ত কোন খারাপ খবর আসেনি।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa