ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৬ নভেম্বর ২০২২, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

পলাশবাড়ী পৌর নির্বাচনে মেয়রসহ ৩ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
পলাশবাড়ী পৌর নির্বাচনে মেয়রসহ ৩ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল 

গাইবান্ধা: গাইবান্ধার নবগঠিত পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে যাচাই বাছাইয়ের পর মেয়রসহ ৩ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেল ৫টা পর্যন্ত জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল মোত্তালিব এ মনোনয়পত্র বাতিল করেন।

এরা হলেন- স্বতন্ত্র মেয়র প্রার্থী আমিনুল ইসলাম দুদু, সংরক্ষিত মহিলা (১ নম্বর ওয়ার্ড) কাউন্সিলর জাহানারা বেগম ও সাধারণ কাউন্সিলর (৩ নম্বর ওয়ার্ড) আবু বকর সরকার।

মেয়র পদে বাকি ৫ প্রার্থীরা  হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বক্কর প্রধান, বিএনপি মনোনীত প্রার্থী গাইবান্ধা জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জাতীয় পার্টির (জাপা) প্রার্থী উপজেলা জাপা সাধারণ সম্পাদক মজিবুর রহমান, স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব।  

জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মোত্তালিব বাংলানিউজকে, ১৭ নভেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে নানা ত্রুটি-বিচ্যূতির কারণে ৩ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

তিনি আরো জানান, ২৩ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার এবং ২৪ নভেম্বর প্রতীক বরাদ্দ শেষে ১০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌর এলাকার বিভিন্ন স্থানে অবস্থিত পৃথক ১৫ ভোটকেন্দ্রে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৩১ হাজার ৬০২ জন। এর মধ্যে পুরুষ ১৫ হাজার ৩৩৫ ও নারী ভোটার সংখ্যা ১৬ হাজার ২৬৮ জন।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa