ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৬ নভেম্বর ২০২২, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

ধামরাইয়ে পৌর নির্বাচনে প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ 

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
ধামরাইয়ে পৌর নির্বাচনে প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ 

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে পৌর নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম কবির মোল্লার বিরুদ্ধে বিএনপি প্রার্থীর প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ উঠেছে।  

রোববার (১৩ ডিসেম্বর) ধামরাই নির্বাচন কমিশনাসহ ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার বরাবর এ অভিযোগ করেন বিএনপি পার্থী দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জু।

 

অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার (১২ ডিসেম্বর) বিএনপির মেয়র পার্থী ধামরাইয়ের হজুরীটোলা এলাকায় প্রচারণা করতে গেলে আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম কবির মোল্লার আত্মীয় রাফা লিফলেট বিতরণে বাধা দেন। একইসঙ্গে রাফা বিএনপি পার্থীর এক কর্মীকে আটক করে ভয়-ভীতি দেখান। এছাড়া আরেক বিএনপির কর্মীকে লিফলেট নিয়ে যাওয়ার সময় মারধর ও টাকা ছিনিয়ে নেওয়াসহ বিভিন্ন ওয়ার্ডে পোস্টার দিতে বাধা দেন করে গোলাম কবিরের লোকজন। এছাড়া বিভিন্ন স্থানে সভা করছেন গোলাম কবির, যা আচরবিধির লঙ্ঘন। পৌরসভার কর্মচারীদের দিয়েও বিভিন্ন জায়গায় ভোট চাচ্ছেন গোলাম কবির।  

এ বিষয়ে দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জু বাংলানিউজেক বলেন, এভাবে চলতে থাকলে, আমি নির্বাচন থেকে সরতে বাধ্য হবো।  

অভিযোগের বিষয়টি অস্বীকার করে আওয়ামী লীগের মেয়র পার্থী গোলাম কবির মোল্লা বাংলানিউজকে বলেন, আমি এ সব বিষয়ে কিছু জানি না। আমার বিরুদ্ধে উদ্দেশ্যমূলকভাবে অভিযোগ করা হয়েছে।  

এ বিষয়ে ধামরাইয়ে প্রধান নির্বাচন কর্মকর্তা আয়েশা আকতার বাংলানিউজকে বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের কপিটি তদন্তের জন্য ধামরাই থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তদন্তের সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া করা হবে।  

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
এসআরএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa