ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৬ নভেম্বর ২০২২, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

কাজিপুরে পৌর নির্বাচনে আব্দুল হান্নান একমাত্র প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
কাজিপুরে পৌর নির্বাচনে আব্দুল হান্নান একমাত্র প্রার্থী আব্দুল হান্নান তালুকদার

সিরাজগঞ্জ: প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় সিরাজগঞ্জের কাজিপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল হান্নান তালুকদার।  

সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে পৌর নির্বাচনের দ্বিতীয় ধাপে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আল-আমিন ও স্বতন্ত্র প্রার্থী আব্দুস সালাম মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

ফলে পৌর নির্বাচনে আব্দুল হান্নানই এখন একমাত্র প্রার্থী।  

রিটার্নিং অফিসার ও কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, স্বতন্ত্র প্রার্থী আব্দুস সালাম ও বিএনপি দলীয় মেয়র প্রার্থী আল-আমিন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর লিখিত আবেদন করেছেন। তারা সরে দাঁড়ানোর ফলে আর কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী নেই। ফলে আওয়ামী লীগ প্রার্থী হান্নান তালুকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে রয়েছেন। তবে দ্বিতীয় ধাপে তফসিল অনুযায়ী ১৬ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হওয়ার পরই সরকারিভাবে তাকে বিজয়ী ঘোষণা করা হবে।  

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa