ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

নির্বাচনের ফলাফল দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ 

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
নির্বাচনের ফলাফল দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ  সড়ক অবরোধ। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে পৌরসভা নির্বাচন শেষে ফলাফলে কারচুপির অভিযোগ এনে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলমের কর্মী, সমর্থক ও স্বজনরা।

সোমবার (২৮ ডিসেম্বর) ভোট শেষে বিকেল ৫টার দিকে ৮ নম্বর ওয়ার্ডের ইসলামপুর হাফিজুল ইসলামিয়া মাদ্রাসা কেন্দ্রের পাশে এ ঘটনা ঘটে।

সন্ধ্যা সোয়া ৬টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত বিক্ষোভ অব্যাহত রয়েছে।

এসময় ফলাফলের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করায় নির্বাচনী কর্মকর্তাসহ বিজিবি-পুলিশ আটকা পড়ে।

বিক্ষোভকারীদের দাবি ফলাফল ছাড়া তাদের যেতে দেওয়া হবে না, সড়কও ছেড়ে দেওয়া হবে না।

বিক্ষোভরত রাশেদ বাংলানিউজকে বলেন, প্রশাসনকে ম্যানেজ করায় এ কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হচ্ছে না। পাশের কেন্দ্রে জাহাঙ্গীর ৬৫ ভোটে এগিয়ে আছেন বলে জানানো হলেও, এ কেন্দ্র থেকে কোনো রেজাল্ট জানানো হচ্ছে না।  

জাহাঙ্গীর আলমের বোন কল্পনা আক্তার বাংলানিউজকে বলেন, আমরা একটু আগে জেনেছি ২৭৫ ভোটে পানির বোতল এগিয়ে আছে। কিন্তু কিছুক্ষণ পরেই কর্তৃপক্ষ এসে রেজাল্ট পাল্টে ফেলে এবং আমাদের উপজেলা থেকে রেজাল্ট নিতে বলে। প্রত্যাকটি কেন্দ্রের রেজাল্ট কেন্দ্রেই দেওয়া হয়েছে কেনো এই কেন্দ্রেরটা এখানে দেওয়া হবে না। ফলাফল ছাড়া আমরা সড়ক ছাড়বো না।

এ বিষয়ে ৮ নম্বর ওয়ার্ডের ইসলামপুর হাফিজুল ইসলামিয়া মাদ্রাসা কেন্দ্রের প্রিজাইডিং অফিসার কামরুজ্জামান খান বাংলানিউজকে বলেন, ভোট গ্রহণ শেষে ফলাফল গণনা করে সবাইকে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ কেন্দ্রে মো. সহিদুল্লাহ উট পাখি মার্কায় ৬৮৯ ভোট এবং পানির বোতল প্রতীকে জাহাঙ্গীর আলম পেয়েছেন ৫৯৫ ভোট। তাদের রেজাল্ট জানানো হয়েছে তবুও তারা মিথ্যা অভিযোগ এনে আন্দোলন করছে।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa