ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

নির্বাচন

সংরক্ষিত সদস্য পদে বউ-শাশুড়ির ভোটযুদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
সংরক্ষিত সদস্য পদে বউ-শাশুড়ির ভোটযুদ্ধ মামি শাশুড়ি ও ভাগ্নে বউ

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়নে মামি শাশুড়ি ও ভাগ্নে বউয়ের ভোট যুদ্ধ এখন ভোটারদের মুখে মুখে।  

ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য প্রার্থী মামি শাশুড়ি পারভীন আক্তার মাইক প্রতীক ও মনোয়ারা খাতুন তাল গাছ প্রতীকে ভোটযুদ্ধে নেমেছেন।

জানা গেছে, ৭ ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বর পারভীন আক্তার নারী সদস্য নির্বাচিত হওয়ার পর এলাকায় বিভিন্ন অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। বিশেষ করে বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ বিভিন্ন প্রকল্পের কাজে নানা অনিয়মের অভিযোগ আছে তার বিরুদ্ধে। এলাকার মানুষের কাছে তার জনপ্রিয়তাও শুন্যের কোঠায়। এজন্য একই ওয়ার্ডে মামি শাশুড়িকে হারাতে মাঠে নেমেছেন ভাগ্নে বউ মনোয়ারা খাতুন।  

স্থানীয়রা জানান, সকাল থেকে গভীর রাত অবধি বউ-শাশুড়ি যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে।

ভাগ্নে বউ মনোয়ারা খাতুন জানান, এলাকার মানুষ আমাকে ভালোবেসে ভোটে দাঁড় করিয়েছেন। অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু ভোট হলে আমি মামি শাশুড়িকে বিপুল ভোটে হারিয়ে জয়লাভ করবো। তার বিরুদ্ধে এলাকার মানুষের ব্যাপক অভিযোগ রয়েছে। মানুষ যে আশা আকাঙ্ক্ষা নিয়ে তাকে বারবার মেম্বার নির্বাচিত করেছিল জনগণের সেই আশায় গুড়েবালি পড়েছে। এবার আমাকে জনগণ তাদের সেই আশা পূরণ করতেই ভোট দেবেন।

এদিকে পারভীন আক্তার বলেন, আমি মানুষের ভালোবাসা নিয়ে নারী সদস্য নির্বাচিত হয়েছি। বিগত দিনে এলাকার মানুষের কল্যাণে আমি প্রচুর কাজ করেছি। এলাকার বিধবা, স্বামী পরিত্যক্তা ও বয়স্ক নারীদের ভাতার কার্ডসহ নানা ধরনের সাহায্য সহযোগিতা করেছি। আমাকে আবারও তারা ভোট দেবেন। আমি আবারও নির্বাচিত হবো এ প্রত্যাশা আমার আছে। আমি নির্বাচিত হলে আমার ওয়ার্ডের বাকি উন্নয়নমূলক কাজ এবং অসহায় মানুষের কল্যাণে কাজ করবো।

আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
 
বাংলাদেশ সময়: ০১৪৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa