ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন

মির্জাগঞ্জে ভোট কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
মির্জাগঞ্জে ভোট কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু

পটুয়াখালী: পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার ২নং মির্জাগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নুরিয়াবাদ ভোট কেন্দ্রের সহকারী প্রিজাইডিং কর্মকর্তা মো. হুমায়ুন কবির (৪৭) হঠাৎ স্ট্রোক করে (হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে) মৃত্যু বরণ করেছেন।

শনিবার (২৭ নভেম্বর)) সন্ধ্যার পর ভোট কেন্দ্রের পাশ্ববর্তী এক বাড়িতে মসজিদে নামাজ পড়তে গেলে এ ঘটনা ঘটে।

হুমায়ুন কবির মির্জাগঞ্জ উপজেলা সমাজসেবা অধিদপ্তর কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি জেলার দুমিক উপজেলার উপজেলা শহরের বাজার রোড এলাকায়। জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান এবং জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক শিলা রানী দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র ও নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, হুমায়ুন কবির নির্বাচনী দায়িত্ব পালনের জন্য শনিবার বিকেলে উপজেলার ২ নং মির্জাগঞ্জ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নুরিয়াবাদ ভোট কেন্দ্রে যান এবং কেন্দ্রের ভোট গ্রহণের সকল আয়োজন সম্পন্ন করে পাশ্ববর্তী এক বাড়িতে যান এবং সেখানে অজু করে মাগরিবের নামাজ আদায় করেন। এরপর সে হঠাৎ স্ট্রোক করেন এবং কিছুক্ষণ পরই মারা যান।

জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক শিলা রানী দাস জানান, হুমায়ুন কবির আগে থেকেই হৃদরোগে ভুগছিলেন। সে একজন ভাল ফিল্ড সুপারভাইজার ছিলেন।

বাংলাদেশ সময়: ২২২৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa