ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

হরিরামপুরের নির্বাচনী সহিসংতায় আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
হরিরামপুরের নির্বাচনী সহিসংতায় আহত ১৫

মানিকগঞ্জ: মানিকগঞ্জের হরিরামপুরের আজিমনগর ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত হয়েছে ১৫ জন।

 

শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে ওই ইউনিয়নের নৌকা প্রার্থী মো. বিল্লাল হোসেনের সমর্থক ১০ জন এবং স্বতন্ত্র প্রার্থী আরব আলীর সমর্থক রয়েছে ৫ জন।

বিল্লাল হোসেনের সমর্থকদের মধ্যে গুরুতর ৭জনকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

অপরদিকে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আরব আলীর ৫ সমর্থকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সবাইকে মানিকগঞ্জ সদরে পাঠিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসকরা।

নৌকার প্রার্থী মো. বিল্লাল হোসেন বলেন, আমার সমর্থকেরা দুপুরে নির্বাচনী প্রচার প্রচারণা চালাচ্ছিল। এ সময় প্রায় ৬০/৭০ জন বহিরাগত সন্ত্রাসী ভাড়া করে এনে আমার সমর্থকদের ওপর অতর্কিত হামলা করে আরব আলীর সমকেরা।  

অপরদিকে স্বতন্ত্র প্রার্থী আরব আলী বলেন, আমার সমর্থকদের গত কয়েকদিন ধরেই বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে আসছিল বিল্লালের লোকজন। দুপুরে আমার সমর্থকেরা ভোটারদের বাড়ি বাড়ি নির্বাচনী প্রচারে গেলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী হঠাৎ প্রায় ৪০/৫০ জন লোক লাঠসোটা নিয়ে হামলা করে।  

হরিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডাক্তার লিটন বলেন, বিকেলে ১৫ জনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে এলে গুরুতর অবস্থায় বেশ কয়েক জনকে মানিকগঞ্জে রেফার্ড করা হয়েছে। আর বাকি কয়েক জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হরিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এখনো লিখিত অভিযোগ পায়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa