ঢাকা, শুক্রবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২, ২৫ শাওয়াল ১৪৪৩

নির্বাচন

প্রার্থীর গাড়িতে পুলিশ-বিজিবির স্টিকার, গুণতে হলো জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
প্রার্থীর গাড়িতে পুলিশ-বিজিবির স্টিকার, গুণতে হলো জরিমানা ছবি: বাংলানিউজ

কুমিল্লা: কুমিল্লার চান্দিনা উপজেলার বরকইট ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী আবুল হাশেমের গাড়িতে ডিবি, পুলিশ ও বিজিবির স্টিকার থাকায় জেল- জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

বুধবার (৫ জানুয়ারি) সকাল ১০টার দিকে প্রার্থীকে ১০ হাজার টাকা অর্থদণ্ড ও চালককে সাতদিনের কারাদণ্ড দেওয়া হয়।

জানা যায়, বরকইট উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে চারশ গজের মধ্যে নৌকা প্রতীক প্রার্থী আবুল হাসেম গাড়িতে পুলিশের ডিবি, পুলিশ, বিজিবি পরিচয়ের স্টিকার লাগিয়ে কেন্দ্রের নির্ধারিত ৪শ গজের মধ্যে প্রবেশ করেন। এসময় ডিবি পুলিশের লোকজন তাদের আটক করে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রহীমকে  (প্রশাসন) খবর দিলে তিনি এসে প্রার্থী ও গাড়ি চালককে আটক করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রহীম জানান, ডিবি পুলিশ সদস্যরা আমাকে বিষয়টি অবহিত করলে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে খবর দেই। তিনি তাদের কারাদণ্ড ও জরিমানা করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট সাবিনা ইয়াসমিন জানান, ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রার্থীকে ১০ হাজার টাকা জরিমানা এবং চালককে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

আটক গাড়িচালক মোহাম্মদ আলী কুমিল্লার বরুড়া উপজেলার বাঁশতলি গ্রামের সফিকুল ইসলামের ছেলে। নৌকা প্রতীক প্রার্থী আবুল হাসেম বরকইট ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa