ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

এই বিজয় শেখ হাসিনার: বাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, জুন ১৬, ২০২২
এই বিজয় শেখ হাসিনার: বাহার

কুমিল্লা: কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আরফানুর হক রিফাতের জয়ের প্রতিক্রিয়ায় কুমিল্লা সদর আসনের এমপি আ.ক.ম বাহা উদ্দিন বাহার বলেছেন এ বিজয় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার।

প্রধানমন্ত্রীর বিচক্ষণতা ও দূরদর্শীতার জয় হয়েছে।

কুমিল্লাবাসী আজ ভোটের মাধ্যমে সকল অপশক্তির জবাব দিয়েছেন। আমি এই কুমিল্লার সকলকে ধন্যবাদ জানাই। সেই সাথে কুমিল্লা সিটি কর্পোরশনে নৌকার বিজয় অর্জনের জন্য অভিনন্দন জানাই নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাতকে।

বুধবার (১৫ জুন) রাতে রিফাতের জয়ের খবর আসলে তিনি এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এসময় তিনি আরও বলেন, ৩১ বছর আগে আমার পৌরসভা মেয়রের দায়িত্ব ছাড়ার পর এই প্রথম ২০২২ সালে এসে নৌকা প্রতীক নিয়ে আরফানুল হক রিফাত সেই মেয়রের স্থান আবার উপহার দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

বাহার বলেন, জয় হোক শেখ হাসিনার। স্বাধীনতার প্রতীক নৌকা এগিয়ে যাক অদম্য গতিতে। জনগণের ভোটের প্রতিফলন ঘটুক সামনের দিনগুলোতে। এগিয়ে যাক কুমিল্লা। কারণ কুমিল্লা এগোলেই, এগোবে বাংলাদেশ। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জননেত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে (কুসিক) মেয়র পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত। মাত্র ৩৪৩ ভোটের ব্যবধানে সদ্য সাবেক মেয়র ও স্বতন্ত্র প্রার্থী মনিরুল হক সাক্কুকে হারিয়ে বিজয়মুকুট পড়েন তিনি।

বুধবার (১৫ জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণের পর গণনা শেষে কুমিল্লা শিল্পকলা একাডেমিতে ফলাফল ঘোষণা করা হয়। ঘোষিত ফলাফল অনুযায়ী, নৌকা প্রতীক নিয়ে রিফাত পেয়েছেন ৫০ হাজার ৩১০ ভোট।

আর টেবিল ঘড়ি প্রতীক নিয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মনিরুল হক সাক্কু পেয়েছেন ৪৯ হাজার ৯৬৭ ভোট। এটি কুসিকের তৃতীয় নির্বাচন।

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, জুন ১৬, ২০২২
এসএইচডি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa