ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

বিনোদন

চিকিৎসার জন্য সামান্থার কোরিয়া যাত্রা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
চিকিৎসার জন্য সামান্থার কোরিয়া যাত্রা! সামান্থা রুথ প্রভু

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু মায়োসাইটিসে ভুগছেন। যার কারণে কয়েক মাস ধরেই শরীর ভালো নেই।

এটি অটোইমিউন রোগ। ‘মায়ো’ শব্দের অর্থ পেশী আর ‘আইটিস’ মানে প্রদাহ। কাজেই সোজা ভাষায় বলতে গেলে মায়োসাইটিস হল পেশীর প্রদাহ।

অটোইমিউন মায়োসাইটিসে রোগ প্রতিরোধ ব্যবস্থা ভুলবশত দেহের সুস্থ সবল পেশীকেই আক্রমণ করে। ফলে এই বিরল সমস্যায় পেশী দুর্বল হয়ে যায়।

এই রোগের চিকিৎসা করাতে সম্প্রতি যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সামান্থা। বেশ কিছু দিন ছিলেন সেখানেই। তার বহু সহকর্মী সে সময় সামান্থার দ্রুত আরোগ্যকামনা করে সমাজিকমাধ্যমে।

যুক্তরাষ্ট্রে থাকাকালীন সামান্থা হাসপাতাল থেকেই নিজের স্বাস্থ্য সম্পর্কে নানা খবর শেয়ার করতেন অনুরাগীদের সঙ্গে। মাঝে কিছু দিন ঠিক থাকলেও সপ্তাহখানেক আগে আবারো হাসাপাতালে ছুটতে হয় তাকে। এবার চিকিৎসার জন্য দেশ ছেড়ে দক্ষিণ কোরিয়া যাচ্ছেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, দক্ষিণ কোরিয়াতে আয়ুর্বেদিক চিকিৎসা করাতে যাচ্ছেন অভিনেত্রী। যদিও সামান্থার তরফে এই বিষয়ে অফিসিয়ালি কিছু ঘোষণা করা হয়নি।

অসুস্থতার কারণে বেশ কয়েক দিন ধরেই অন্তরালে রয়েছেন অভিনেত্রী। কিন্তু ‘পুষ্পা’র সাফল্যের পর একাধিক হিন্দি সিনেমা ও সিরিজ়ের প্রস্তাব আসছে তার কাছে। একের পর এক বড় ব্যানারের সঙ্গে নাকি কাজও করতে যাচ্ছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa