ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

বিনোদন

প্রথমবার একসঙ্গে আফজাল হোসেন ও রোকেয়া প্রাচী

বিনোদন ডেক্স | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
প্রথমবার একসঙ্গে আফজাল হোসেন ও রোকেয়া প্রাচী

প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন আফজাল হোসেন ও রোকেয়া প্রাচী। হাবিবুল ইসলাম পরিচালিত নতুন সিনেমা ‘যাপিত জীবন’-এ স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাদের।

 

প্রখ্যাত সাহিত্যিক সেলিনা হোসেনের উপন্যাস থেকে সিনেমার চিত্রনাট্য করেছেন অনিমেষ আইচ ও ইমতিয়াজ হূদয়। গেল ২৮ নভেম্বর রাজবাড়ীতে শুরু হয়েছে সিনেমার দৃশ্যধারণের কাজ। চলবে ৬ ডিসেম্বর পর্যন্ত।  

রোকেয়া প্রাচী বলেন, দেশভাগ ও ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে সিনেমার গল্প। আমরা সেটা মাথায় রেখেই অভিনয় করছি। আফজাল ভাই দারুণ অভিনেতা। এই বয়সে এসেও আমার অনেক শেখার ইচ্ছা। আফজাল ভাইদের মতো অভিনেতাদের কাছে অনেক কিছু শিখতে পারি।

‘যাপিত জীবন’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আশনা হাবিব ভাবনা। তার চরিত্রের নাম আনজুম। এই চলচ্চিত্রটি ক্যারিয়ারে স্মরণীয় হয়ে থাকবে বলে ভাবছেন ভাবনা। কারণ এই সিনেমার মাধ্যমে প্রথমবার বাবার পরিচালনায় কাজ করছেন তিনি।

২০২১-২২ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় ‘যাপিত জীবন’। সিনেমার অন্যান্য চরিত্রে আরো অভিনয় করছেন রওনক হাসান, মৌসুমী হামিদ, গাজী রাকায়েত, আজাদ আবুল কালাম, মামুনুর রশীদ, কাজী হায়াত, সমাপ্তি, ডলি জহুরসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa