ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

বিনোদন

একমঞ্চে দেশসেরা ১৬ ব্যান্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
একমঞ্চে দেশসেরা ১৬ ব্যান্ড ছবি: সংগৃহীত

ঢাকা: বলা হচ্ছে, বছরের সবচেয়ে বড় কনসার্ট এটি। কেননা চলতি বছরে একসঙ্গে ১৬ ব্যান্ডের অংশগ্রহণে কোনো কনসার্টে দেখা যায়নি।

হ্যাঁ, শুক্রবার (২ ডিসেম্বর) আর্মি স্টেডিয়ামে সংগীতের ঝড় তুলছে দেশের প্রথম সারির ১৬ ব্যান্ড। কনসার্টটির নাম ‘বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট’।

এই কনসার্টে একই মঞ্চে বাংলাদেশের ব্যান্ড সংগীতের ইতিহাসে শ্রোতাপ্রিয়তা পাওয়া ১৬টি ব্যান্ডের গান উপভোগ করতে পেরেছেন শ্রোতারা।

আয়োজক প্রতিষ্ঠান থেকে জানাো হয়েছে দুপুর থেকেই শুরু হয় কনসার্ট, চলবে রাত পর্যন্ত।

কনসার্টে অংশগ্রহণকারী ব্যান্ডগুলো হচ্ছে- নগর বাউল, মাইলস, ওয়ারফেজ, সোলস, রেঁনেসা, ফিডব্যাক, অর্থহীন, মাকসুদ ও ঢাকা, অবসকিউর, দলছুট, আর্টসেল, শিরোনামহীন, ভাইকিংস, ক্রিপটিকফেইট, পেন্টাগন, পাওয়ারসার্জ এবং শিরোনামহীন।

আয়োজকরা জানান, ২ ডিসেম্বর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য দেশের সবচেয়ে বড় কনসার্ট উপভোগ করতে প্রবেশে মূল্য রাখা হয় ৫০০ টাকা। আগ্রহীরা www.getsetrock.com ওয়েব সাইটে লগ-ইন করে টিকেট সংগ্রহ করেতে পারছেন।

এদিন দুপুর ১২টায় স্টেডিয়ামের গেট খুলে দেওয়া হয় দর্শকের জন্য। দুপুর ২টা ১৫ মিনিটে শুরু হয় কনসার্টের মূল আয়োজন। এরপর আর্মি স্টেডিয়ামে হাজারো দর্শক-শ্রোতাকে মাতাতে মঞ্চে উঠে ব্র্যান্ডদল ভাইকিং, পেন্টাগন, শিরোনামহীন অবসকিউর, ফিডব্যাক, পাওয়ারসার্জ। একের পর এক নিজেদের জনপ্রিয় গানগুলো দিয়ে এসময় তারা মুগ্ধ করেন দর্শক-শ্রোতাদের।

এদিকে কনসার্টের দ্বারপ্রান্তে প্রচুর ভিড় দেখা গেছে দর্শকদের। বিশেষ করে দীর্ঘদিন কোনো বড় রক আয়োজন না থাকায় গানপ্রেমীরা এই আয়োজনে অংশ নেন আগ্রহভরে।

কনসার্টে ফিডব্যাক এবং পাওয়ারসার্জ পরিবেশন করে মেলায় যাইরে, সুলতানা বিবিয়ানাসহ আরও কিছু জনপ্রিয় গান। পেন্টাগন পরিবেশন করে তোমায়, বৃষ্টি, এই রাতে শীর্ষক গানগুলো। শিরোনামহীন পারফর্ম করে এই অবেলায়, বন্ধ জানালা, জাহাজী।

এরপর আরও পরিবেশনা নিয়ে আসছে নগর বাউল, মাইলস, ওয়ারফেইজ, সোলস, রেঁনেসা, অর্থহীন, মাকসুদ ও ঢাকা, দলছুট, আর্টসেল, ক্রিপটিক এবং ফেইট।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
এইচএমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa