ঢাকা, শুক্রবার, ১২ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

জনপ্রিয় টিকটক তারকা মেঘার মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
জনপ্রিয় টিকটক তারকা মেঘার মৃত্যু ছবি: সংগৃহীত

মাত্র ২১ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন কানাডার জনপ্রিয় টিকটক তারকা মেঘা ঠাকুর। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘গত ২৪ নভেম্বর সবাইকে কাঁদিয়ে ইহকাল ত্যাগ করেছেন মেঘা।

কিন্তু কীভাবে মৃত্যু হল জনপ্রিয় টিকটক তারকার তা স্পষ্ট করা হয়নি। জনপ্রিয় টিকটক তারকার আকস্মিক প্রয়াণে কার্যত বাকরুদ্ধ তার ভক্তরা।

টিকটক শুরু হওয়ার পর থেকেই মাধ্যমটিতে নিজের নাচের বিভিন্ন ভিডিও শেয়ার করতেন মেঘা। অল্পদিনের মধ্যেই নেটিজেনদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। হু-হু করে বাড়তে থাকে তার ভক্ত-অনুরাগীর সংখ্যা।

প্রায় ৯ লাখ ৩০ হাজার অনুসারী ছিল এই তারকার। কিন্তু হঠাৎ ছন্দপতন। গত ২৪ নভেম্বর ভোরে ঘুমের মধ্যেই অন্য জগতে পাড়ি দেন মেঘা।

মেঘার ইনস্টাগ্রাম প্রোফাইলে মেয়ের আকস্মিক মৃত্যুর খবর জানিয়েছেন তার বাবা-মা। তাতে তারা লিখেছেন, গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের আদরের কন্যা, আমাদের জীবনের আলো মেঘা আমাদের ছেড়ে চলে গিয়েছে।  

তাতে আরও লেখা ছিল, মেঘা সারাজীবন অনুগামীদের ভালোবাসতো। ও চেয়েছিল ওর চলে যাওয়ার খবর যেন অনুগামীদের জানানো যায়। একজন স্বাধীনচেতা নারী হিসেবে জীবনে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন ছিল ওর।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa