ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ডিপজলের সিনেমায় নতুন নায়িকা কাজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
ডিপজলের সিনেমায় নতুন নায়িকা কাজল ডিপজল-কাজল

মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজলের সিনেমার মাধ্যমেই শাকিব খান, অপু বিশ্বাস, রেসি, নিপুণের মতো শিল্পীরা চলচ্চিত্রে অসামান্য দর্শকপ্রিয়তা পেয়েছেন। এমন আরো অনেক নায়ক-নায়িকা আছেন যাদের যাত্রা শুরু হয়েছে ডিপজলের হাত ধরে।

ডিপজল তার সিনেমায় নিজে যেমন অভিনয় করেন, তেমনি তার বিপরীতে নতুন নায়িকাদের সুযোগ দিয়ে প্রতিষ্ঠিত করেন। তার সিনেমায় নতুনদের প্রাধান্য থাকে অনেক বেশি। এরই ধারাবাহিকতায় আরো এক নতুন নায়িকাকে দেখা যাবে ডিপজলের সিনেমায়।

জানা গেছে, এবার ডিপজলের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন নবাগত নায়িকা কাজল। যিনি একেবারেই মিডিয়ার বাইরের। ডিপজলের পরবর্তী সিনেমা ‘আলী ভাই’-এ দেখা যাবে তাকে। তবে তার নায়ক হবে জয় চৌধুরী।

এ বিষয়ে আরো জানা গেছে, ২০২৩ সালের জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হবে। এটি পরিচালনা করবেন মনতাজুর রহমান আকবর। ‘আলী ভাই’ ছাড়াও ডিপজলের পরবর্তী আরো ছয়টি সিনেমায় কাজলকে নায়িকা করা হবে। এগুলোর মধ্যে রয়েছে ‘সরকার’, ‘বাবুর্চি’, ‘আক্রোশ’, ‘মানিক রতন’ ইত্যাদি।

কাজলের বিষয়ে ডিপজল বলেন, মেয়েটি একেবারে নতুন। ওর মধ্যে সম্ভাবনা দেখেছি। নায়িকা হওয়ার সব গুণ তার মধ্যে রয়েছে। এজন্য পরিপূর্ণ নায়িকা হিসেবে গড়ে তুলতে ওর জন্য যা করা দরকার তাই করা হয়েছে। আশা করছি, চলচ্চিত্রের শিল্পী সংকটের সময় একজন প্রতিভাময়ী নতুন নায়িকা পাওয়া যাবে।

নির্মাতা মনতাজুর রহমান আকবর বলেন, কাজলকে ইতোমধ্যে নায়িকা হওয়ার উপযুক্ত করে গড়ে তোল হয়েছে। ওর মধ্যে সম্ভাবনা রয়েছে। এ কারণেই ওকে নিয়ে কাজ করছি। আশা করি, কাজল তার প্রতিভাকে কাজে লাগিয়ে এগিয়ে যেতে পারবে।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।