ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সম্পত্তিই কাল হলো, ছেলের হাতে বর্ষীয়ান অভিনেত্রী খুন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
সম্পত্তিই কাল হলো, ছেলের হাতে বর্ষীয়ান অভিনেত্রী খুন! বীনা কাপুর

ছেলের হাতে মৃত্যু হলেন বর্ষীয়ান অভিনেত্রী বীনা কাপুর। ভারতের হিন্দি টেলিভিশনের এই অভিনেত্রীকে খুন করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে তার ছেলেকে।

পুলিশ সূত্রে খবর, সম্পত্তির জন্যই মাকে খুন করেছে ছেলে!

বীনা কাপুরের ছেলের নামে অভিযোগ, বেসবল ব্যাট দিয়ে মা (বীনা কাপুর)কে পিটিয়ে মেরেছে সে। এরপর তার মরদেহ ৯০ কি.মি. দূরের জঙ্গলে ফেলে আসা হয়। মুম্বাইয়ের যুহুর বিলাসবহুল বাংলোতেই ঘটেছে এই হত্যাকাণ্ড।

বীনা কাপুরের এই হত্যাকাণ্ডের খবর প্রথম সকলের সামনে আনেন সহ-অভিনেত্রী নীলু কোহলি। যিনি এই ৭৪ বছরের অভিনেত্রীর সঙ্গে একাধিক শোয়ে কাজ করেছেন। নীলুই জানান, বীনার ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বীনার খুন নিয়ে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট করেন নীলু। তিনি লেখেন, বেসবল ব্যাট দিয়ে মাথায় একের পর এক আঘাত করা হয় বীনাকে। এরপর তার মরদেহ ফেলে আসা হয় ৯০ কিলোমিটার দূরের জঙ্গলের মাথেরান নদীতে। বীনার যুক্তরাষ্ট্রে থাকা ছেলে আভাস পেয়েছিল কিছু একটা ঘটেছে, সঙ্গে সঙ্গে খবর দেয় পুলিশের কাছে। এরপরই গ্রেপ্তার হয় অভিযুক্ত অন্য ছেলেকে।

পুলিশের জেরায় অভিযুক্ত মেনে নিয়েছেন ১২ কোটির একটি সম্পত্তি নিয়ে ঝামেলা শুরু। আর মাথা গরমের বশে মাকে খুন করে বসেন সে। তবে হত্যাকাণ্ডের পুরো বিষয়টি এখনো বিস্তারিত ভাবে জানা যায়নি। আপাতত তদন্ত চলছে এই বিষয়ে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।